মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ নতুন নতুন রের্কড মানেই ধ্রুব গুহ। কিছুদিন আগেই জনপ্রিয় কন্ঠশিল্পী ও ডিএমএস-এর কর্ণধার এর আদরে রাখিও বন্ধু গানটি ১ কোটির মাইল ফলক ছুঁয়েছে। সেই গানের রেশ শেষ হতে না হতেই আর নতুন মাইল ফলক  ‘যে পাখি ঘর বোঝে না’ ২ কোটিতে পা রেখেছে। এই গানটি প্রকাশিত হবার ব্যাপক আলোড়ন সৃষ্টি হয় সঙ্গীত জগতে। আর এই গান দিয়েই ধ্রুব গুহ এর সংগীত ভুবনে সাড়া ফেলে দেন। তারাই ধারাবাহিকতা তার নিয়ে করা গান ও তার প্রযোজনা প্রতিষ্ঠান ডিএমএস থেকে একের পর এক গান রেকর্ড সৃষ্টি করছে আর সঙ্গীত জগতে নতুন দিগন্তের উন্মোচন করছেন।

জনপ্রিয় কন্ঠশিল্পী ধ্রুব তার ফেসবুক প্রোফাইলে এই গান নিয়ে স্ট্যাটাস দিয়েছেন- স্রষ্টার অপার মহিমায় #যে পাখি ঘর বোঝে না গানটি ২কোটি (২০ মিলিয়ন) ইউটিউব ভিউজের মাইল ফলক পেরিয়েছে শুধু একটি চ্যানেলেই। তার চেয়ে বেশী আত্মতৃপ্তির বিষয় হচ্ছে গানটির জন্য সবার কাছ থেকে সারা বছরই পজেটিভ মন্তব্য পেয়েছি। ধন্যবাদ, ভালোবাসা ও কৃতজ্ঞতা ভাই প্লাবন কোরেশি, তরিক আল ইসলাম, সুভ্রাত সরকার, জালাল আহমেদ কামরুল ইসলাম শুভ।সহ সংশ্লিষ্ট সবাইকে। এই গানটি যারা পছন্দ করেছেন তাদের সবাইকে ধন্যবাদ।

ধন্যবাদ আমার প্রিয় সকল শ্রোতাদেরকে। ধন্যবাদ সকল মিডিয়া ভাই বোনদের। আপনাদের সকলের ভালোবাসা ও সমর্থনেই এটা সম্ভব হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে