মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে কিশোরগঞ্জের কুলিয়ারচরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

শনিবার (২১আগস্ট) বিকালে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. জহির রায়হান জজ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার মাস্টার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, পৌরসভার প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান (হাবিব), যুবলীগ নেতা জুনায়েদ জয়, মো. ওয়াসিম, সুজন ও সাহেদ সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া মাহফিলে ২১আগস্ট গ্রেনেড হামলায় নারী নেত্রী বেগম আইভি রহমান সহ সকল নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন জামিয়া আরাবিয়া নূরুল উলুম কুলিয়ারচর মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আব্দুল কাইয়ুম খাঁন।

উল্লেখ্য, গত ২০০৪ সালের ২১ আগষ্ট জননেত্রী শেখ হাসিনা ও জাতীয় নেত্রীবৃন্দকে হত্যার উদ্দেশ্যে ঢাকায় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বর্বরোচিত গ্রেনেড হামলার ঘটনা ঘটে। হামলায় নারী নেত্রী বেগম আইভি রহমান সহ অনেক নেতাকর্মী নিহত ও আহত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে