jatio_party

বিডি নীয়ালা নিউজ(৪ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ আগামী ১৪ মে রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তন ও পাশ্ববর্তী মাঠে প্রধান বিরোধীদল জাতীয় পাটির অষ্টম কাউন্সিল অনুষ্ঠিত হবে।

আজ সোমবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, ১৬ এপ্রিল জাতীয় পাটির সম্মেলনে অনুষ্ঠিত হওয়ার পূর্বনির্ধারিত সময় ছিল। তবে এ সময়ের মধ্যে জেলা সম্মেলন সমাপ্ত করা যায়নি বলে তারিখ পেছানো হয়েছে। মহাসচিব বলেন, জাতীয় সম্মেলনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখনও সাতটি জেলার সম্মেলন বাকি রয়েছে। ১৪ মে’র আগে সে সব জেলার সম্মেলন সম্পন্ন হবে। নির্ধারিত সময়ে কাউন্সিল অনুষ্ঠিত না হওয়ার জন্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে দায়ী করেন রুহুল আমিন হাওলাদার।

তিনি বলেন, ওইদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাধারণ সম্মেলন, দুপুর ২টা থেকে মিলনায়তনে কাউন্সিলরদের নিয়ে মূল সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের মাধ্যমে গঠিত কমিটির নেতৃত্বে জাতীয় পার্টি আগামী জাতীয় সংসদ নির্বাচনসহ সকল নির্বাচনে অংশগ্রহণ করবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবুল হোসেন বাবলা, ফয়সল চিশতী, সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব ইকবাল হোসেন রাজু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে