আসাদ হোসেন রিফাতঃ হত্যাকান্ডের ৩ দিন অতিবাহিত হলেও এখনো পুলিশ লালমনিরহাটের হাতীবান্ধার ভ্যানচালক মানিকুল ইসলামের হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি। তারই প্রতিবাদে রবিবার সকালে উপজেলা গেটের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে প্রতিবেশীরা।

সড়ক অবরোধ ও মানববন্ধনে বক্তাগন বলেন, ভ্যান চুরির ঘটনায় মানিকুলের সাথে সিরাজুল ইসলাম ও রশিদুল ইসলাম নামে আরো দুই জন ভ্যান চালক জড়িত তাদেরকেও এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানাগেছে, হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামে গত শুক্রবার বিকালে ভুট্টা ক্ষেত থেকে এক অজ্ঞাত যুবকের মাথা বিহীন মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে এবং শনিবার সকালে একই এলাকার বাঁশঝাড়ের পাশে একটি গর্তে মাথাটি স্থানীয়রা দেখে থানায় খবর দিলে পুলিশ এসে মাথাটি উদ্ধার করে। সেই সাথে যুবকের পড়নের সোয়েটার,মোবাইল ফোন এবং হত্যা কাজে ব্যবহারিত দেশিয় অস্ত্র একটি ছোড়া উদ্ধার করেছে।
হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। জড়িতদের আটক করতে আমাদের কার্যক্রম চলমান রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে