জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে দখল হয়ে যাওয়া পৈত্রিক জমি উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি পরিবার। রবিবার (৭ নভেম্বর) দুপুরে শহরের মিস্ত্রিপাড়া মন্দির রোডে এই সংবাদ সম্মেলন বক্তব্য দেন ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য খালিদ হোসেন।

তিনি অভিযোগ করে বলেন, শহরের মিস্ত্রীপাড়া এলাকায় আমাদের সর্বমোট পৈত্রিক সম্পত্তির বসত ভিটাসহ আবাদি জমির পরিমান ৭ একর। যার ওয়ারিশ হচ্ছেন ১৯জন। সুসম বন্টন হলে আমার বাবা মৃত গোলাম মোস্তফা ভাগে জমি পাবেন ২ একর ৬৫ শতক। কিন্তু আমার চাচা শওকত আলী ও মৃত, আব্দুল করিমের সন্তানেরা কৌশলে সব সম্মপত্তির নিজেদের মধ্যে লিখিভাবে ভাগ-বাটোয়ারা করেন। আমরা এই বাটোয়ারার বিরুদ্ধে প্রতিবাদ করলে তাঁরা মৌখিক ভাবে আমাকে আংশিক জমির দখল দেয়। পরে দখলকৃত জমি রেজিস্ট্রি করে দিতে বলেল নানা টালবাহনা করে এরিয়ে যাচ্ছে। উপায়ান্তর না পেয়ে ২০১৯ সালে আমি নীলফামারী আদালতে বাটোয়ারা মামলা করি। মামলা বিষয়টি তাঁরা জানতে পেরে আমাকে ও আমার পরিবারকে খুন, গুমসহ নানা হুমকি দিচ্ছে।

এই পরিস্থিতিতে আমি পরিবার-পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে পৈত্রিক সম্পত্তি উদ্ধারসহ নিরাপত্তা লাভের জন্য প্রশাসনের সহযোগিতা চাই।

এ সময় উপস্থিত ছিলেন, খালিদ হোসেনের বড় বোন আঞ্জুম আরা, তাঁর স্ত্রী তারুননুম আরা, ভগ্নিপতি আব্দুর রাজ্জাকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে