জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ পুলিশের গাড়ীর ধাক্কায় এক মোটরাসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। পা ভেঙে যাওয়ায় বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ব্যক্তির নাম প্রিয়নাথ চন্দ্র রায় ওরফে ভান্ডি ( ৪৮)। তিনি নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষনপুর ভগথপাড়ার জগীন্দ্রনাথ রায়ের ছেলে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলাবার (৫ এপ্রিল) সন্ধা ৭ টায় ওই ইউনিয়নের চৌমুহনী বাজার সংলগ্ন পার্বতীপুর-সৈয়দপুর সড়কস্থ চৌমুহনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে।

এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী চালকসহ গাড়ীতে থাকা পুলিশ সদস্যদের আটকে রেখে বিক্ষোভ প্রদর্শন করেন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত বলেন, মোটরসাইকেল আরোহীর একটি পা ভেঙ্গে গেছে। পুলিশ তাঁর চিকিৎসার ব্যবস্থা করেছে। চিকিৎসার ব্যয়ভারও পুলিশ বহন করবে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উল্লেখিত সময় প্রিয়নাথ চন্দ্র রায় মোটরসাইকেলে সড়ক পাড় হচ্ছিলেন। এ সময় পার্বতীপুর থেকে সৈয়দপুরের দিকে দ্রুত গতিতে আসা রেলওয়ে পুলিশের হেডকোয়ার্টারের এসপি অফিসের একটি গাড়ী তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে