জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ উত্তরবঙ্গের বৃহত্তম বাণিজ্য কেন্দ্র নীলফামারীর সৈয়দপুর প্লাজা ও এস আর প্লাজা সুপার মার্কেটের ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে প্রচার প্রচারণা ও ভোটারদের সাথে সম্পৃক্ততা এবং জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মুহাম্মদ মনোয়ার হোসেন মনু। এস আর প্লাজার ব্যবসায়ীক প্রতিষ্ঠান ‘ফ্রেন্ডস ফ্যাশন টাই কর্ণার’র স্বত্বাধিকারী মনু এবারের নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ব্যবসায়ী, সমাজ সেবক ও সুচিন্তাবীদ এই প্রার্থী একটি পরিকল্পিত ব্যবসায়ী সমিতি গড়ে তোলার লক্ষ্যে নির্বাচনে আসায় এবং ভোটারদের তাঁর প্রতি আকৃষ্ট করতে সক্ষম হয়েছেন। ইতোমধ্যে ব্যবসায়ীরা ব্যাপক সমর্থন ব্যক্ত করে ভোট প্রদানে সম্মত হয়েছেন। তারা ঐক্যবদ্ধ হয়ে বই মার্কায় ভোট দেয়ার জন্য সকলকে উদ্বুদ্ধ করছেন। প্রতিদিনই তারা প্রার্থীকে নিয়ে গণসংযোগ করছেন। লিফলেট বিতরণ ও সভা পরিচালনায় সার্বিকভাবে সহযোগীতা অব্যাহত রেখেছেন।

আগামী ২৬ নভেম্বর শনিবার দিনব্যাপী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তার আগেই অন্যান্য প্রার্থীদের তুলনায় অনেক এগিয়েছেন মানোয়ার মনু। ভোটারদের মুখে মুখে এখনই ছড়িয়ে পড়েছে তাঁর বিজয়ের বারতা। নির্বাচনে জিতে তিনি সমিতির উন্নয়ন সহ ব্যবসায়ী ও মার্কেটের সব বিষয়ে ইতিবাচক ভূমিকা রাখবেন বলে সকলেই আশাবাদী।

মুহাম্মদ মানোয়ার হোসেন মনু বলেন, ভোটাররা ভালোবেসে ভোট দিয়ে নির্বাচিত করলে আমি আমার সর্বাত্মক প্রচেষ্টা দিয়ে কাজ করবো। ব্যবসায়ীদের সুখে দুঃখে তাঁদের পাশে থেকে সকল প্রকার সহযোগীতা করে ব্যবসার উন্নয়নে দিক নির্দেশনা প্রদান করবো। সর্বোপরি ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সমিতিকে সুপরামর্শ দিয়ে নেতৃবৃন্দকে সুচারু ভাবে কর্মপরিচালনায় সহযোগী হবো। ইনশাআল্লাহ আমি বিজয়ী হওয়ার আশা করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে