জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর প্রেসক্লাব একটি গুরুত্ববহ প্রতিষ্ঠান। সংবাদকর্মীদের মিলন কেন্দ্র।

১৯৭৪ সালে এ প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয়। নিজস্ব দ্বিতল ভবনে চলে ক্লাবের কার্যক্রম। জেলার মধ্যে একমাত্র সৈয়দপুর প্রেসক্লাব নিজস্ব ভবন। ২৫ জন সদস্য নিয়ে চলছে এ প্রেসক্লাবের কার্যক্রম। ১১ সদস্যের দুই বছরের জন্য নির্বাহী কমিটি। আহবায়ক কমিটির মাধ্যমে হয়ে থাকে নির্বাচন।

সম্প্রতি সৈয়দপুর প্রেসক্লাব নতুন সদস্য অন্তর্ভুক্ত করেছে। গত শুক্রবার রাতে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির এক সভায় গঠনতন্ত্র অনুযায়ি ৬ জনকে প্রাথমিক সদস্যপদ দেয়া হয়।

শনিবার সৈয়দপুর প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.ওবায়দুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেসক্লাবের নতুন সদস্যরা হলেন সাবেক অধ্যক্ষ ও সাপ্তাহিক চিকলীর প্রকাশক সম্পদক আমিনুর রহমান সরকার,আজকের পত্রিকার সৈয়দপুর উপজেলা প্রতিনিধি রেজা মাহমুদ, বাংলাদেশের খবরের উপজেলা প্রতিনিধি মাসুদুর রহমান লেলিন, দৈনিক জনকন্ঠের উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান মহসিন, দৈনিক আমার সংবাদের উপজেলা প্রতিনিধি নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন ও দৈনিক মানববার্তার স্টাফ রিপোর্টার জয়নাল আবেদীন হিরো।

সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল জানান, প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নতুন সদস্য অন্তর্ভুক্তির জন্য সংবাদপত্রে বিজ্ঞপ্তি দেয়া হয়েছিল।

এতে আবেদন করে ১৩ জন। যাচাই- বাছাই কমিটিতে মনোনীত করা হয় ৬ জনকে। নির্বাহী কমিটির সভায় সকলের মতামতের ভিত্তিতে ৬ জনকে দেয়া হয় সদস্য পদ।

প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম বলেন আগামিতে আবারও সদস্য অন্তর্ভুক্তির বিজ্ঞাপন পত্রিকায় দেয়া হবে। নেয়া হবে আরও নতুন সদস্য। আমরা প্রেসক্লাবকে নতুন রুপে সাজাতে চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে