জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারী জেলার সৈয়দপুরে ১৩ই জানুয়ারি রোজ শনিবার রাত সাড়ে ৮টায় স্থানীয় সৈয়দপুর পৌর কমিউনিটি সেন্টারে ঢাকা থেকে প্রকাশিত দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার বিভাগীয় ব্যুরো অফিস উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।এ সময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন দৈনিক তৃতীয় মাত্রার সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তৈয়বুর রহমান তামিম।

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত নীলফামারী-৪ সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক ৷ এসময় জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন এর অগ্রযাত্রায় এগিয়ে নিতে তিনি সৈয়দপুর-কিশোরগঞ্জ এর বিভিন্ন উন্নয়নের কথা বলেন এবং তিনি আরও বলেন সৈয়দপুরে খুব শিগগিরই রেলওয়ে মেডিকেল কলেজ এবং আঞ্চলিক বিমানবন্দর এর জমি সম্প্রসারণের কাজ শুরু হবে। পরিশেষে তিনি দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার উন্নতি কামনা করেন।

রবিন সিদ্দিকির সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মহসিনুল হক মহসিন , সৈয়দপুর পৌর আওয়ামীলীগ এর সভাপতি জনাব রফিকুল ইসলাম বাবু,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোজাম্মেল হক, সৈয়দপুর জাতীয় পার্টির আহ্বায়ক জনাব আলতাফ হোসেন, দৈনিক প্রথম আলো সৈয়দপুর,পার্বতীপুর প্রতিনিধি জনাব এম আর আলম ঝন্টু।উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর কাইটস একাডেমির সহকারী শিক্ষিকা মোছা:শারমিন আক্তার।

এ অনুষ্টানে আরো উপস্হিত ছিলেন লন্ডন ইউনিভারসিটির লেকচারার রবিন সিদ্দীকির একমাত্র কন্যা ডঃ হলি সিদ্দীকি এবং রবিন সিদ্দীকির সহধর্মনী।

অনুষ্টান শেষে যাদু প্রদর্শন করেন উত্তরাঞ্চলের বিখ্যাত যাদুশিল্পী মনোয়ার হোসেন। উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার জেলা উপজেলা প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে