জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে অস্বাস্থ্যকর পরিবেশে ল্যাবের কার্যক্রম পরিচালনা করায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের জরিমানা আদায়। গতকাল সোমবার সোমবার দুপুর থেকে বিকাল পযন্ত এই অভিযান চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন,ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচাল,মোঃ আজাহারুল ইসলাম, নীলফামারী জেলা কার্যালয়ের,সহকারী পরিচালক মোঃ শামসুল আলম,নিরাপদ খাদ্য অফিসার,জয় চন্দ্র রায়,সৈয়দপুর পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর মোঃ আলতাফ হোসেন সরকার,সৈয়দপুর থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা হয়েছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের রংপুর বিভাগীয় কার্যালায়ের উপ-পরিচালক আজাহারুল ইসলাম বলেন,সৈয়দপুর প্লাজা মার্কেটে সেন্টাল ল্যাবের বিভিন্ন ধরনের এক্সরে সরকারি রেট অনুযায়ী না নিয়ে অতিরিক্ত আদায় এবং অভিজ্ঞ টেকনিশিয়ান না থাকায় ৫২ ধারায় ৪০ হাজার ও সোনার বাংলা ডায়াগনস্টিক সেন্টারের অতিরিক্ত ফি আদায়ের দায়ে ৪০ ধারায় ২০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।সেই সাথে আমাদের অভিযান নিয়মিত ভাবে অব্যাহত থাকবে।
কথা হয় সেন্ট্রাল ল্যাবের ব্যবস্থাপনা পরিচালক অনু সাথে তিনি বলেন,আমার ল্যাবের সমস্ত কাগজপাতি ঠিক থাকার পরও জরিমানা করা হয়েছে ৷ বিষয়টি খুবেই দুঃখ জনক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে