মাত্র কয়েক দিন পরেই মা হতে যাচ্ছে ভারতের পশ্চিমঙ্গের সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান। সেপ্টেম্বরের তার মা হওয়ার কথা থাকলেও চিকিৎসকরা সন্তান জন্মদানের সম্ভাব্য তারিখ দিয়েছেন চলতি মাসের শেষের দিকে।প্রথমবার মা হওয়ার আগের সময়গুলো বেশ ভালোভাবেই উপভোগ করছেন এ অভিনেত্রী।  

তার সাম্প্রতিক পোস্টেই মাতৃত্বের আনন্দ দৃশ্যমান। তবে এখনও এই অভিনেত্রী জানাননি এই সন্তানের বাবা কে হতে যাচ্ছেন? এছাড়া মা হওয়ার কথা স্বীকার করে নিলেও অন্তঃসত্ত্বা থাকাকালীন দিনগুলোর কথা কখনও শেয়ার করেননি নুসরাত।

রোববার অন্তঃসত্ত্বা সময়ের আনন্দের কথা ধরে রাখতে পারলেন না তিনি। ইনস্টাগ্রামে তিনটি ছবি পোস্ট করছেন নুসরাত। ক্যাপশনে লেখেন, ‘সুন্দর দিনগুলি দিকে এগোচ্ছি। ’ এই লেখার নীচে হ্যাশট্যাগে নুসরাত লেখেন, ‘নতুন শুরু’, ‘নতুন ভূমিকা’, ‘সামনের সেই দিনগুলির দিকে তাকিয়ে’ ইত্যাদি।  

নুসরাতের এমন ক্যাপশন বলে দেয়, মায়ের ভূমিকায় নিজেকে দেখার জন্য কতোটা উদগ্রীব হয়ে রয়েছেন তিনি।

এদিকে, নুসরাতের আগত সন্তানের বাবাকে তা নিয়ে জল্পনা যেন শেষ হচ্ছে না। নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈন জানিয়েছেন, তিনি এ সন্তানের বাবা নন।  

অন্যদিকে গুঞ্জন রয়েছে এ সন্তানের বাবাও নাকি হতে যাচ্ছেন নুসরাতের বর্তমান প্রেমিক যশ দাশগুপ্ত। তবে এ বিষয়টি নিয়ে এখন পর্যন্ত তাদের কেউ মুখ খোলেননি।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে