রাব্বি সরকার, নারায়ণগঞ্জ থেকেঃ নারায়নগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে বাংলাদেশ আওয়ামী লীগ সিঙ্গাপুর শাখার উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ১১ টায় সিঙ্গাপুর ফেরার পার্ক রিবার ওয়াল্ক টানডোর হলরুমে এক আলোচনা সভা শেষে এ গণসংবর্ধনা প্রদান করা হয়।
সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন রানা তন্ময়’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ -৪ আসনের আওয়ামী লীগ দলীয় প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এসময় প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, “সামনে নির্বাচন ওরা কেউ থাকবেনা। আজকের গালফুলা ও পেটমোটা সুসময়ের মাছি কেউ থাকবে না। সময় বুঝে ওরা নিজ ঘরে ফিরে যাবে। শুধু আমরাই থাকবো ও আপনারাই থাকবেন।”
দীর্ঘ ৫০ মিনিটের বক্তব্যে তিনি দেশের উন্নয়নে অবদান রাখায় প্রবাসীদের ভূয়সী প্রশংসা করে বলেন, “আপনাদের পাঠানো রেমিটেন্সেই দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য আপনারা দোয়া করবেন। যাতে আগামীর জন্য তিনি একটি সুন্দর বাংলাদেশ আপনাদেরকে উপহার দিতে পারে। এছাড়াও তিনি তার রাজনৈতিক জীবনের কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রবাসীদের সামনে তুলে ধরে বলেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়েছি বহুদূর, আমাদের যেতে হবে অনেক দূর।

সিঙ্গাপুর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপসস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি তুহিন বেপারী ও সুমন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি বিল্লাল হাওলাদার, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রুনা আক্তর, যুবলীগের আহবায়ক কেএইচ আলআমিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফ সোবহান প্রমুখ। এছাড়াও সভায় আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে