মোঃ আমজাদ হোসেন: জয়পুরহাটের পাঁচবিবিতে বাংলা নববর্ষ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে এ উপলক্ষ্যে শুক্রবার বিকেল ৫টায় বিপ্লবী ডাক্তার আব্দুল কাদের চৌধুরী চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামীলীগের সহ সভাপতি ও প্যানেল মেয়র নুর হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বালিঘাটা ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মাসুদা বেগম ঝর্না, পৌর ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোশাইদ আল আমিন সাদ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক পলাশ কুমার ঘোষ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজু, আওয়ামীলীগ নেতা জাহিদুল মাস্টার, সাবেক মহিলা কাউন্সিলর ইভানা আকতার মিনু, ছাত্রনেতা মেহেদী হাসান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে পৌর মেয়রে কন্যা তাসফিয়া বিনতে হাবিব বৈশাখের একটি কবিতা আবৃতি করেন। সভায় উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে