এম ডি বাবুল, চট্রগ্রাম জেলা জেলা প্রতিনিধিঃ সাপ্তাহিক মাইনী পত্রিকার সহ-সম্পাদক ও ডায়মন্ড প্রবাসী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আব্বাস উদ্দীনের সভাপতিত্বে ও সাপ্তাহিক মাইনী পত্রিকার দক্ষিণ জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম তালুকদারের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

৩০ মার্চ রোজ বৃহস্পতিবার বাদে আসর হতে ইকরা আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয় সংলগ্ন “আব্বাস টাওয়ার” ইফতার ও দোয়া মাহফিল পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক মাইনী পত্রিকার সম্পাদক ও দৈনিক সাঙ্গু পত্রিকার স্টাফ রিপোর্টার – জনাব নুরুল ইসলাম সবুজ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাষ্টার মোহাম্মদ মিয়া ফারুক, সাংগঠনিক সম্পাদক লোহাগার উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সহকারী মহাসচিব। গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিষ্ট ও লেখক মোহাম্মদ হোসেন।

দোয়া ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া উপজেলার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান, ডায়মন্ড প্রবাসী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ফারুক, ইকরা আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন ভুইয়া সুমন, জাতীয় শ্রমিক লীগ লোহাগাড়া উপজেলার সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, সামরাস ট্রাভেলস এন্ড ট্যুরস সত্ত্বাধিকারী মোহাম্মদ আবু ছিদ্দিক, দারুন্নাজ্জাত হুফজ্জাজ একাডেমি বাংলাদেশ পরিচালক হাফেজ মাওলানা শফি উদ্দিন আব্বাস আনাস ও মাইনী পত্রিকার সহ সম্পাদক ডাঃ মোহাম্মদ কামাল উদ্দিন ও হাফেজ মাওলানা মুছা তুরাইন।

অনুষ্ঠানে ইসলামী সংগীত পরিবেশন করে দোয়া ও ইফতার মাহফিলকে আরো প্রাণবন্ত করে তুলেন শিল্পী সাজ্জাত হোসেন ও সিটি হাসপাতালের ম্যানেজার মোজাম্মেল হোসাইন।

পরিশেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুছা তুরাইন। মাইনী পত্রিকার সেরা রিপোর্টার হিসেবে মোহাম্মদ আব্বাস উদ্দীনকে বিশেষ “সম্মাননা স্মারক” তুলে দেন সাপ্তাহিক মাইনী পত্রিকার সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম সবুজ সহ অন্যন্যা অতিথিরা।

এই সময় অসংখ্য ধর্মপ্রাণ মুসলিম রোজাদার, সাংবাদিক ও সুনীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে