সিরাজগঞ্জ প্রতিনিধি: বিএনপির একদফা দাবী,সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আজ রোববার (৩০ জুলাই) বিকেলে সলঙ্গা থানা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি বের হয়ে সলঙ্গা থানা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে ভুষালহাটা বঙ্গবন্ধু মুরাল চত্বরে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর।

সাধারন সম্পাদক আতাউর রহমান লাবুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,সিনি: সহ সভাপতি শ্রী ফণি ভুষণ পোদ্দার, সাংগঠনিক সম্পাদক ও সলঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান, দপ্তর সম্পাদক জাহিদ হাসান রতন,প্রভাষক কাউসার হোসেন, জাহিদুল ইসলাম জাহিদ,ফরহাদ হোসেন মাস্টার, আচমা খাতুন প্রমুখ।

এ ছাড়াও ৬ টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি / সম্পাদক, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বিএনপি এক দফা দাবীর নামে সমাবেশ করে দেশে বিশৃঙ্খলা তৈরি করছে। মিছিলের নামে পুলিশের উপর হামলা করে গাড়ীতে আগুন দিয়ে সাধারণ মানুষের সম্পদ ক্ষতিগ্রস্ত করে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে। তাই বিএনপি সমাবেশের নামে যাতে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে জন্য সকলকে সজাগ থাকতে নির্দেশ দেন বক্তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে