ঢাকা-১৮ আসনে বসবাসরত অসহায় ও দুঃস্থ মানুষদের উদ্দেশ্যে স্থানীয় সাংসদ মোহাম্মদ হাবিব হাসান বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমরা আপনাদের বিপদে-আপদে সর্বক্ষেত্রে আপনাদের পাশে থেকে সহায়তা করতে চাই।’ তিনি বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

১৮ জুলাই (রবিবার) উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন নুরুর ব্যবস্থাপনায় আয়োজিত দুঃস্থ, অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরন করতে এসে কথাগুলো বলেন সাংসদ হাবিব হাসান।

উল্লেখ্য যে, করোনার লকডাউনে ক্ষতিগ্রস্থ মানুষদের সহায়তায় এগিয়ে আসতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকা-১৮ আসনের বিভিন্ন থানা-ওয়ার্ডে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করে আসছে স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতারা। সে ধারাবাহিকতায় পূর্ব থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের উদ্যোগে প্রায় সাত শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উত্তরা ৯নং সেক্টরের পাশের একটি ঘনবসতিপূর্ণ স্থানে এসব মানুষের বসবাস।

ত্রাণ বিতরণ শেষে নুরুল আমিন নুরু বলেন, ‘আমাদের প্রিয় সংসদ সদস্য হাবিব হাসানের সহযোগিতায় আমরা এতসব মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরেছি। করোনার শুরু থেকেই আমরা এমপি সাহেবের নির্দেশনায় কাজ করে আসছি এবং আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।’

আয়োজনটিতে উপস্থিত ছিলেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুবউদ্দিন আহমেদ, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেদ সিদ্দিকী কাক্কা, প্রচার সম্পাদক রেজাউল করিম পাভেল, যুবলীগ নেতা মিলনসহ স্থানীয় আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

U/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে