ডেস্ক স্পোর্টসঃ আইপিএলে সবার আগে প্লে-অফ নিশ্চিত করল সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ। বৃহস্পতিবার ৩৯তম ম্যাচে রাজীব গান্ধী স্টেডিয়ামে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে ৫ রানে পরাজিত করে এই সাফল্যে নাম লেখালেন সাকিবরা।

আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৪৬ রান সংগ্রহ করে হায়দরাবাদ। জবাবে ৬ উইকেটে ১৪১ রান তোলে ব্যাঙ্গালুরু। দলের পক্ষে সর্বোচ্চ ৩৯ রান করেন কোহলি। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান এসেছে গ্র্যান্ডহোমের ব্যাট থেকে। হায়দরাবাদের পক্ষে বল হাতে ৩৬ রানে ২ উইকেট নেন সাকিব। এর আগে ব্যাটিংয়ে নামা হায়দরাবাদের শুরুটা ভালো হয়নি। দলীয় ৪৮ রানের মাথায় তিন ব্যাটসম্যানকে হারায় তারা। দ্রুত তিন উইকেট খোয়ানোর পর দলের হাল ধরেন কেন উইলিয়ামসন এবং সাকিব আল হাসান। দু’জন মিলে হায়দরাবাদের রানের চাকা সচল রেখে যান।

একপ্রান্ত থেকে উইলিয়ামসন মেরে খেললেও সাকিব ছিলেন ধীরস্থির। শেষ পর্যন্ত হায়দরাবাদ দলনেতাকে ফিরিয়ে ৬৪ রানের এই জুটি ভাঙেন উমেশ যাদব। আউট হওয়ার আগে ৫ চার ২ ছক্কায় ৩৯ বলে ৫৬ রানের ইনিংস উপহার দিয়ে যান উইলিয়ামসন। খুব বেশিদূর যাওয়া হয়নি সাকিবের।

ব্যক্তিগত ৩৫ রান করে টিম সাউদির বলে যাদবের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন এই টাইগার অলরাউন্ডার। ব্যাঙ্গালুরুর হয়ে তিনটি করে উইকেট শিকার করেন সিরাজ ও সাউদি। খালি হাতে ফেরেননি যাদব এবং চাহাল।

B/D/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে