সম্প্রতি প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অনেকে ভেবে নিয়েছিলেন, শ্রাবন্তীর এই প্রেমটাও বুঝি টিকল না! আসলে সে সব কিছুই নয়। নতুন করে পুরনো ছবি বুঝিয়ে দিল তাদের রসায়ন আছে আগের মতোই। সৌজন্যে সেই সামাজিক যোগাযোগমাধ্যম।

ইনস্টাগ্রামে ঘুরপাক খাচ্ছে শ্রাবন্তী এবং অভিরূপের ছবি। ঘনিষ্ঠদের সঙ্গে পয়লা বৈশাখ উদযাপন করেছিলেন শ্রাবন্তী এবং তার ব্যবসায়ী প্রেমিক। লাল পাঞ্জাবিতে সেজেছিলেন অভিরূপ।  
 আনন্দের মুহূর্তগুলোকে কাছের মানুষদের সঙ্গে লেন্সবন্দি করেছিলেন তারা। শ্রাবন্তীর প্রোফাইলে অবশ্য সে সব ছবি দেখা যায়নি।
 ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, শ্রাবন্তীর প্রতিবেশী অভিরূপ। তবে জানা যাচ্ছে, আপাতত একসঙ্গেই থাকছেন তারা। অভিরূপের পরিবারের সঙ্গেও ভালো সম্পর্ক শ্রাবন্তীর। কয়েক মাস আগে চুপিচুপি প্রেমিকের সঙ্গে পাহাড়েও ঘুরে এসেছিলেন ‘দু’জনে’-র মেঘনা। তা হলে বিতর্ক এড়াতেই কি ইনস্টাগ্রামে এই ফলো-আনফলো খেলা? উত্তর জানেন শুধুই শ্রাবন্তী।
 এদিকে, হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা গেছে, দারুণ এক্সাইটেড শ্রাবন্তী। হবেন নাই বা কেন, এত বছরের অপেক্ষার পর পরিবারে আসছে নতুন সদস্য। সদ্যই ১৮ পূর্ণ করেছে শ্রাবন্তীর ছেলে ঝিনুক, মায়ের দায়িত্ব পালনে দু-পা বাড়িয়ে থাকেন শ্রাবন্তী। এবার দায়িত্ব বাড়ছে নায়িকার। কিন্তু কেন?
 আগস্ট মাস জুড়ে চট্টোপাধ্যায় পরিবারে থাকে সেলিব্রেশনের আমেজ। আগস্টের ১৩ তারিখ শ্রাবন্তীর জন্মদিন, ঠিক একদিন পরেই অভিনেত্রীর ছেলে ঝিনুকের (অভিমন্যু) জন্মদিন। কিন্তু এই বছর পরিবারের সব আনন্দের কেন্দ্রবিন্দুতে ছিলেন অভিনেত্রীর বোন, স্মিতা ঘোষ।
 মঙ্গলবার (১৭ আগস্ট) ‘কিশমিশ’-এর সেটে হাজির হয়ে এই সুখবর ফাঁস করলেন শ্রাবন্তী। অভিনেত্রী বললেন, ‘আমার বোন এক-দেড় মাসের মধ্যেই মা হতে যাচ্ছেন। নতুন অতিথি আসছে, ওকে নিয়েই মেতে উঠেছে পুরো পরিবার’।
 শ্রাবন্তীরা দুই বোন। ছোট থেকেই অভিনেত্রীর সবচেয়ে কাছের বন্ধু তার বড় বোন। ২০১৬ সালের ডিসেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর বোন ও ভগ্নিপতিও অভিনয় জগতের সঙ্গে যুক্ত ছিলেন দীর্ঘদিন। শপথ’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।
 শিগগিরই দেবের সঙ্গে ‘খেলাঘর’ ছবির শ্যুটিং শুরু করবেন শ্রাবন্তী, তার আগে ‘কিশমিশ’ ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলল তার।
 নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। রোশনের সঙ্গে তৃতীয় বিয়ে ভাঙা থেকে অভিরূপের সঙ্গে নতুন প্রেমের গুঞ্জন, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সবসময় সংবাদ শিরোনামে। যদিও তাকে নিয়ে ট্রল করছেন যারা তাদের পাত্তা দিতে নারাজ নায়িকা। রাজনীতি থেকেও আপতত নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনেত্রী। পরিবার আর কাজ- আপাতত এই দুটি বিষয়েই ফোকাস করতে চান শ্রাবন্তী। 

SO/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে