এম শাহজাহান মিয়া, ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধিঃ ‘বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন’ এই স্লোগানকে সামনে রেখে শেরপুরে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে।

এই উপলক্ষে এক র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্শন করে জেলা শিল্পকলা একাডেমির সামনে এসে শেষ হয়।

পরে শেরপুর জেলা প্রশাসন ও সমবায় বিভাগ এর আয়োজনে স্থানীয় সরকারের উপপরিচালক (উপসচিব) এ.টি এম জিয়াউল ইসলামের সভাপতিত্বে ও জেলা সমবায় কার্যালের ক্যাসিয়ার সোলাইমান এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, পৌর মেয়র ও কাকলি সমবায় সমিতির সভাপতি আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, অতিরিক্ত পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,কাকলি সমবায় সমিতির সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, পরিচালক বিনয় কুমার সাহা, হুইপ কন্যা ডা. সাদিয়া রহমান অপিসহ শেরপুরের বিভিন্ন সমবায় সমিতির সদস্যবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে