স্টাফ রিপোর্টারঃ বিশাল আয়োজনে ঢাকা-১৮ আসনের প্রায় পাঁচশত স্কুলের প্রায় পাঁচ হাজার প্রতিযোগীর অংশগ্রহনে শুরু হতে যাচ্ছে ডিংডং সেরা নাচিয়ে ২০১৭।

আগামী ১৭ ফেব্রুয়ারী থেকে রাজধানীর আব্দুল্লাপুর মালেকাবানু স্কুলের মধ্য দিয়ে এবারের আয়োজনের বাছাই পর্ব শুরু হতে যাচ্ছে। কাব্য বিলাস নাট্য গোষ্টির আয়োজনে সেরা নাচিয়ে প্রতিযোগীতায় ৪ থেকে ১৪ বছরের বাচ্চারা অংশগ্রহন করছে।

বাছাইপর্বের সুবিধার জন্য ঢাকা-১৮ আসনকে ৭টি অঞ্চলে বিভক্ত করা হয়েছে। উত্তরা পূর্ব, উত্তরা পশ্চিম, আশকোনা, তুরাগ, দিয়াবাড়ী, বিশ্বরোড় এবং খিলক্ষেত এর বিভিন্ন স্কুলের বাছাই পর্ব অনুষ্ঠিত হবে। বাছাই পর্বের দিন নির্ধারিত স্থানে উপস্থিত হয়েও প্রতিযোগীরা অংশগ্রহন করতে পারবে। কাব্য বিলাস নাট্য গোষ্ঠির পক্ষে ডা: কামরুল ইসলাম জানান, এই প্রতিযোগীতায় প্রায় পাঁচ হাজার বাচ্চা অংশ গ্রহন করবে। বাছাই পর্বে কোন আলাদা সাজসজ্জার প্রয়োজন নেই। বাংলার মৌলিক গান নিয়ে প্রতিযোগীরা অংশগ্রহন করতে পারবে। ডিংডং সেরা নাচিয়ে প্রতিযোগীতার সার্বিক সহযোগীতায় হয়েছে, এটি হক লিঃ । উৎসাহ প্রদানের জন্য এটি হক লিঃ এর পক্ষ থেকে সকল প্রতিযোগীর জন্য বিভিন্ন উৎসাহ প্রদান কর্মকান্ড।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে