বাংলাদেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা হিমালয়ের কাছে হওয়ায় প্রতি বছরেই অন্যান্য অঞ্চলের চেয়ে শীত একটু আগে ভাগেই আসে এবং দেরিতে যায়। ঠিক শীতের শুরুতেই এ অঞ্চলের অসহায়, গরিব, শীতার্ত মানুষদের পাশে এসে দাঁড়িয়েছে ঢাকার ছিন্নমূল কল্যাণ ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।

রবিবার (২৪ নভেম্বর) বিকালে উপজেলার বোয়ালমারী এলাকায় শীতের শুরুতেই উপজেলার শীতার্ত দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে সংগঠনটি।এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, ছিন্নমূল কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সুমন হাসানসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

ছিন্নমূল কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সুমন হাসান বলেন, হিমালয়ের কাছে হওয়ায় এ উপজেলায় শীতের প্রকোপটা একটু বেশি। তাই ছিন্নমূল কল্যাণ ফাউন্ডেশনের দাতা সদস্য আনিকা চৌধুরী চেয়েছেন এই অঞ্চলের দরিদ্র মানুষের মধ্যে তার দেওয়া কম্বল গুলো এই উপজেলার দরিদ্র মানুষের মধ্যে পৌঁছে দিতে।

সংগঠনের সভাপতি মেহেদি হাসান জানান, ছিন্নমূল কল্যাণ ফাউন্ডেশন প্রতিবারই চেষ্টা করে উত্তরাঞ্চলের শীতার্ত অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র পৌঁছে দেওয়ার জন্য। আমরা মনে করি একটু একটু করে চেষ্টা করলে এই সমাজের অসহায় মানুষ গুলো আর অসহায় থাকবে না।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু ছিন্নমূল কল্যাণ ফাউন্ডেশনের সকলকে ধন্যবাদ দিয়ে বলেন, সারা দেশের চেয়ে আমরা সবার আগেই শীত অনুভব করি, আপনারা শীতের শুরুতে শীত বস্ত্র দিচ্ছেন এতে করে শীতার্তরা শীতের কবল থেকে একটু হলেও রক্ষা পাবে।

ধন্যবাদ সবাইকে আমাদের সাথে থাকার জন্য, ফেসবুক লিং- Chinnomul Kalyan Foundation

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে