আতিকুর রহমান, লালপুর নাটোর প্রতিনিধি: নাটোর-১( লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুল বলেছেন,শেখ হাসিনার নৌকা মার্কা শিক্ষা, শান্তি, উন্নয়নের মার্কা। বাংলাদেশের মানুষ এখন বুঝতে শিখেছে কোন প্রতীকে ভোট দিলে মানুষের ভাগ্য বদলায়। তাই এই নির্বাচনে সর্বোস্তরের মানুষ উন্নয়নের পক্ষে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

রবিবার (৩১ ডিসেম্বর২০২৩) সকাল থেকে রাত পযর্ন্ত উপজেলা দুয়ারিয়া বিভিন্ন পাড়া মহল্লার সাধারণ ভোটারদের দুয়ারে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে পথ সভা ও গণসংযোগে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে তার নিজ এলাকায় যে উন্নয়ন কার্যক্রম গুলো বিগত পাঁচ বছরের লালপুর উপজেলায় স্কুল, কলেজ,ঘরে ঘরে বিদ্যুৎ প্রদান, রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, মুন্দিরের উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার। এখন গ্রামের সাধারণ মানুষও বোঝে কোন মার্কাতে ভোট দিলে তাদের ভাগ্য বদল হয়। তাই মানুষ আগামী ৭ জানুয়ারি নির্বাচনে উৎসব মুখর পরিবেশে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

তিনি আরও বলেন, নির্বাচনে শেখ হাসিনার একটাই প্রতীক নৌকা। সাধারণ মানুষ যারা উন্নয়নের পক্ষে তারা নৌকাকেই বেছে নেবে। যারা নৌকা প্রতিকের বিরোধিতা করে নৌকার অপপ্রচার চালাচ্ছেন তারা কখনওই উন্নয়নের পক্ষে না। তারা কখনও মানুষের ভাগ্য বদলাতে পারে নি আর পারবেও না। সর্বোস্তরের জনগণকে উন্নয়ন ও শান্তির পক্ষের মার্কা নৌকা প্রতিকে ভোট প্রদান করে দেশের উন্নয়ন করার আহ্বান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে