11

বিডি নীয়ালা নিউজ(১৯ই মে১৬) মারুফ সরকার (বিভাগীয় প্রতিনিধি, রাজশাহী): সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে হামলা সংঘর্ষে নারী ও শিশুসহ ১৭ জন আহত হয়েছেন।

এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৪৯ টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে ।আহতদের মধ্যে ৯ জনকে হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে ।

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় ৭নং ওয়ার্ডের বারই টেকি গ্রামের মেম্বর প্রার্থী আব্দুল মতিনের(টিউবওয়েল) সমর্থকদের সাথে অপর মেম্বর প্রার্থী  তছলিম উদ্দিন ঠান্ডুর  (মোরগ) সমর্থকদের সাথে নির্বাচনি প্রচারনাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে উভয় পক্ষই লাঠি, ফালা, রামদা, হাসুয়া, টেটাসহ দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে ঝাপিয়ে পরে। এ সময়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সংঘর্ষে অন্তত ৪৯ বাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়। প্রায় দুই ঘন্টা স্থায়ী সংঘর্ষ চলাকালে পুরো গ্রাম রণক্ষেত্রে পরিনত হয়।

খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৫ রাউন্ড রাবার বুলেট ও লাঠির্চাজ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে