আতিকুর রহমান আতিক, লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুরে একটি বেসরকারী মেডিকেয়ার জেনারেল হাসপাতাল ও ডায়াগনিস্টিক সেন্টারের চলমান কার্যক্রমে বাধা প্রদান, সেবা নিতে আসা রোগীদের হয়রানিসহ চাঁদাবাজী হুমকির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে প্রতিষ্ঠানটির মালিক পক্ষ।

বুধবার (১৮ জানুয়ারি )দুপুরে উপজেলা হাসপাতাল এলাকার মেডিকেয়ার জেনারেল হাসপাতাল ও মেডিকেয়ার ডায়াগনিস্টিক এন্ড ডায়াবেটিক সেন্টারে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির ব্যব্স্থাপনা পরিচালক এস এম ইফতেখার হাসান। এ সময় তিনি বলেন, পার্শ্ববর্তী মানবকল্যাণ মডেল হাসপাতাল ও ডায়াগনিস্টিক সেন্টার নামের একটি নাম সর্বস্ব প্রতিষ্ঠান নিজেদের সেবা ও যন্ত্রপাতি মানহীন হওয়ায়, আমাদের প্রতিষ্ঠান চালু হলে তারা রোগী শূণ্য হয়ে পড়বে এমন আশংকায় শত্রুতাবশত নানা ধরণের অপপ্রচার চালিয়ে আসছে। এছাড়া আমাদের প্রতিষ্ঠানে সেবা নিতে আসা রোগীদের হুমকিসহ নানা হয়রানি করছে। এর বাইরে হাসপাতালে এসে হুমকি প্রদান করেছে, বাহিরে হট্টগোল ও হয়রানি করার চেষ্টা করেছে। আমরা বাধ্য হয়ে আইনের সহায়তা চেয়েছি, থানায় অভিযোগও করেছি। এছাড়াও তারা যেন আমাদের সুনাম নষ্ট না করতে পারে তার ব্যবস্থা নিতে প্রশাসনের আরো কঠোর অবস্থানের দাবি করছি।

তবে এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান জানান, দুটি প্রতিষ্ঠানের পক্ষ থেকেই অভিযোগ পেয়ে তা তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া কোন অপ্রীতিকর কিছু যাতে না ঘটে সে ব্যাপারে পুলিশ তৎপর আছে , বর্তমানে পরিস্থিতি শান্ত আছে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে