আতিকুর রহমান, লালপুর, নাটোর প্রতিনিধি: নৌকা মার্কায় বিজয় করতে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুল।

শুক্রবার (২৯ডিসেম্বর ২০২৩) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার চংধুপইল ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় সাধারণ ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে নৌকার পক্ষে ভোট পার্থনা করে পথসভা ও গণসংযোগ করেন এমপি শহিদুল ইসলাম বকুল।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ জুড়ে চলমান উন্নয়নের তথ্য তুলে ধরেন তিনি। সেই সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বে তার নিজ এলাকায় যেই উন্নয়ন কার্যক্রমগুলো বিগত পাঁচ বছরে লালপুর উপজেলায় স্কুল -কলেজ,রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক তথ্য উপস্থাপন করে ভোটারদের কাছে নৌকা প্রতিকে ভোট চান এবং সকলকে উদ্বুদ্ধ করেন ভোট কেন্দ্রে যেতে। দুর্নীতি মুক্ত উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে মুক্তিযোদ্ধের মার্কা নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এসময় স্থানীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে চংধুপইল ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের হাট বাজার ও এলাকার বিভিন্ন অলি গলিতে লিফলেট বিতরণ করেন এমপি বকুল।

এ সময় সকল ভোটার ও দলীয় নেতাকর্মীদের ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে