আতিকুর রহমান, লালপুর( নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে কদিমচিলান ইউনিয়নের ৫ নংওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান গণি(৪৫) হত্যা করা হয়েছে। হাত ও পায়ের রগ কেটে তাঁকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।
সে ডাঙ্গাপাড়া চিলান গ্রামে মৃত আখের আলী ছেলে।

রবিবার (০৩ সেপ্টেম্বর২০২৩) সকাল ৭ টার দিকে উপজেলা ডাঙ্গাপাড়া চিলান গ্রামের পুরাতন বাড়িতে জাহাঙ্গীরের চায়ের দোকানে বসে চা খেয়ে বের হলে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ ডাঙ্গাপাড়া চিলান গ্রামের নুর বক্সের ছেলে সাবেক মেম্বার রেজাউল করিম (৪৫), আব্দুস সাত্তারের ছেলে সাইফুল (২৫), আফসারের ছেলে আতিক (২৬),জুয়েল(২৭), মোসলেমের ছেলে ইব্রাহিম(৩৫), নসু প্রাং ছেলে লতিফ(৫০), আজবাহার ছেলে মিল্টন(২৫), জামাত আলীর ছেলে জুয়েল (৩০), মোজাফরের ছেলে মঞ্জিল(৩২), রওশনের ছেলে বাবলু(৪২)গণ হাসুয়া দিয়ে ওসমান গণির পা এবং হাতের রগ কেটে দেয় এবং লাঠি দিয়ে এলোপাথাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করলে রক্ত ক্ষরণ হয়ে ঘটনাস্থলে মারা যায়।

উল্লেখ ১০নং কদিমচিলান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত আব্দুর রাজ্জাক হত্যার ১নং আসামি ছিলেন ওসমান গণি। লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে