আতিকুর রহমান, লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এবং নাটোর জেলা আওয়ামীলীগ সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এর মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বুধবার (৩০আগস্ট ২০২৩) বিকেলে উপজেলার পালিদহা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২নং ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহাফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ, ২১ আগষ্টে নিহত সকল শহীদদের গভীর শ্রোদ্ধাভরে স্মরণ করে এবং নাটোর জেলা আওয়ামীলীগ সভাপতি, শহীদ, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং
বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।

অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আ.স. ম. মাহামুদুল হক মুকুল,উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম -সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু প্রমুখ।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ তার পরিবারের সকল সদস্য ও ২১ আগস্ট নিহত শহীদের এবং বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপির আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে