shahrukh-ronbir_45632

আন্তর্জাতিক রিপোর্টঃ এবার একটি আন্তর্জাতিক ফিল্ম প্রজেক্টে অভিনয়ের অনুরোধ এলো বলিউড বাদশার কাছে। ছবির নাম ‘ভিআইওয়াই: জার্নি টু ইন্ডিয়া’। এটি একটি রুশ ফিল্ম। ছবিটির মুখ্য ভূমিকায় অভিনয়ের জন্য রুশ প্রযোজক অ্যালেক্সি পেত্রুহিন ইতিমধ্যেই অনুরোধ জানিয়েছেন শাহরুখ খানকে।

একটি বিবৃতিতে পেত্রুহিন জানিয়েছেন, শাহরুখকে প্রস্তাব দেয়া হয়েছে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য। একই সঙ্গে এই প্রোজেক্টে সহ-প্রযোজক হিসেবেও তাকে চাই আমরা। আপাতত ওর সম্মতির অপেক্ষায় রয়েছি।

রুশ ফ্র্যাঞ্চাইজি ‘ভিআইওয়াই’-এর এটি তৃতীয় প্রোডাকশন। এই ফ্র্যাঞ্চাইজি সংস্থার দ্বিতীয় ছবি ‘ভিআইওয়াই : জার্নি টু চায়না’তে রয়েছেন জ্যাকি চ্যান এবং আর্নল্ড শোয়ার্ৎজেনেগার।

পেত্রুহিন জানিয়েছেন, ‘ভিআইওয়াই: জার্নি টু ইন্ডিয়া’ একটি অ্যাডভেঞ্চার থ্রিলারধর্মী ছবি। ভারত আর চীনে ছবিটির শুটিং করতে চান তিনি। কিন্তু ছবিটির মুখ্য চরিত্রে শাহরুখকেই কেন চাইছেন তিনি!

রুশ প্রযোজক জানান, আমরা আসলে এমন একজনকে চাইছিলাম, যিনি বলিউডের প্রথম সারির একজন অভিনেতা এবং যার নিজস্ব প্রযোজনা সংস্থাও রয়েছে। যে কারণে আমরা আমাদের দ্বিতীয় ছবিতে জ্যাকি চ্যানের সঙ্গে কাজ করছি।

‘জার্নি টু ইন্ডিয়া’র বাজেট মোটামুটি ৪ কোটি ডলার। পেত্রুহিন জানিয়েছেন, এ ছবির জন্য শাহরুখ ছাড়া রণবীর কাপুরকেও প্রস্তাব দেয়া হয়েছে। দু’ ক্ষেত্রেই আপাতত উত্তরের অপেক্ষায় রয়েছেন রুশ প্রযোজক।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে