সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব ‘মানুষচ মানুষের জন্য’। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব।

হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।নিয়ামুল নাসির খান(সাদী) চ্যারিটেবল ট্রাস্টের অর্থায়নে এবং প্রচেষ্টা সবার জন্য মানবিক সংগঠনের সহযোগিতায়, দৈনিক সকালের সময় পত্রিকার রায়গঞ্জ উপজেলা পাঠক ফোরামের আয়োজনে শীতার্ত ও গরীব অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ কালে বক্তারা একথা বলেন।

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেল ৩ টায় উপজেলার আটঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। স্থানীয় স্বেচ্ছাসেবী, মানবিক কাজল দাসের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নওগাঁ শরিফিয়া ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক ড. গোলাম মোস্তফা,ফুলজোড় রক্তদান সংগঠনের পরামর্শ পরিষদের সদস্য একরামুল হোসাইন,আস-সুন্নাহ ফাউন্ডেশনের সিরাজগঞ্জ প্রতিনিধি ও জাহানারা মুজাম্মেল ফাউন্ডেশনের পরিচালক ইউসুফ আলী,ফুলজোড় রক্তদান সংগঠনের সভাপতি সাঈদী হাসান সাগর প্রমুখ। এসময় দৈনিক সকালের সময় পত্রিকার রায়গঞ্জ প্রতিনিধি সাইদুল ইসলাম আবির, হৃদয় আহমেদ লিমন,ইয়াস মাহবুব লিটন, পত্রিকাটির রায়গঞ্জ উপজেলা পাঠক ফোরামের সকল সদস্যহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নের পাঁচ গ্রামের গরীব অসহায় দু:স্থ কর্মহীন ৪শ’ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে