কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর বড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মর্তুজা দুলুর ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় অভিভাবক ও এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শিক্ষক গোলাম মর্তুজা দুলু নিজে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। ভাইরাল ভিডিওতে ওই সহকারী শিক্ষককে দেখা যায় লাইটার ও কাগজের সাহায্যে ইয়াবা সেবন করতে।

অভিভাবক ও একাধিক এলাকাবাসী জানান,‘শিক্ষকের কাজ হলো পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের নীতি-নৈতিকতার শিক্ষা দেওয়া। মাদক থেকে দূরে রাখার চেষ্টা করা। সহকারী শিক্ষক দুলু নিজেই দীর্ঘদিন থেকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজায় আসক্ত। তাকে এ পথ থেকে সরে আসার জন্য একাধিক বার বিভিন্নভাবে চেষ্টা করা হয়েছে। ইয়াবা সেবনের কারণে তার পরিবারেও ঝামেলা চলছে।

ইয়াবা সেবনকারী গোলাম মর্তুজা দুলু নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর বড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, সে নিজে ইয়াবা সেবনের কথা স্বীকার করেছেন।

কিশোরগঞ্জ উপজেলা অফিসার (ইউএনও) নূর-ই-আলম সিদ্দিকী বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত আবেদন দিলে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো। দোষী প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

জানতে চাইলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার বলেন ,বিষয়টি আমি জানতে পেরেছি যদি সত্যি হয় তাহলে আমরা বিভাগীয় ও আইনি ব্যবস্থা গ্রহণ করব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে