স্টাফ রিপোর্টার: রংপুরের মিঠাপুকুর উপজেলার ১৪ নং দুর্গাপুর ইউপির শীতল গাড়ি উত্তর পাড়া গ্রামের মোঃ এরশাদ আলমের পুত্র ইয়াসিন আরাফাত তাসিন রহস্যজনকভাবে গত ৩ নভেম্বর ২০২২ ইং তারিখ হতে নিখোঁজ। থানায় সাধারণ ডায়েরি করে সন্তানের কোন সন্ধান না পাওয়ায় দুশ্চিন্তায় দিন কাটছে পরিবারের সদস্যরা।


তাসিনের মা কুসুম বেগম বলেন, ইয়াসিন আরাফাত তাসিন সেদিন দুপুরে শীতলগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হয়। অতপর অদ্যবদি পর্যন্ত আমার ছেলে বাড়িতে ফিরে আসে নাই। সম্ভাব্য সব জায়গায় তাসিনের খোঁজখবর অনুসন্ধান করে পাওয়া যায়নি। খোঁজাখুঁজি অব্যাহত রয়েছে।

৪ নভেম্বর তাসিনের মা কুসুম বেগম বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার ডায়েরি নং- ২৭৭, তারিখঃ ০৪-১১-২০২২।

তাসিনের মা কুসুম বেগম বলেন, তাসিনের বাবা এরশাদ কান্নাজড়িত কণ্ঠে বলেন, যদি কোন স্বহৃদয়বান ব্যক্তি আমার ছেলেকে কোথাও দেখতে পান তাহলে দয়া করে তাকে আমাদের মাঝে এনে দিবেন
নিখোঁজ তাসিনের মা কুসুম বেগমঃ ০১৭৮৭৯৯৪২২৩। বাবা এরশাদ আলমঃ ০১৭৩৪২৭৬৩৬৬।

গ্রামবাসী সূত্রে জানা যায়, ইয়াসিন আরাফাত তাসিন সেদিন দুপুরে তার বন্ধুদের নিয়ে বাড়ির পাশের একটি বাগানে খেলাধুলা করছিল সেই বাগানে একটি ভিমরুলের চাক থাকায় বাগানের মালিক তাসিন সহ তার বন্ধুদের বকা বাধ্য করলে তারা সকলে সেখান থেকে পালিয়ে যায়। এরপর থেকে তাসিন আর বাসায় ফিরেনি।

এ ব্যাপারে মিঠাপুকুর থানার অফিসার্স ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ইয়াসিন আরাফাত তাসিন নিখোঁজের বিষয়টি তদন্ত করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে