আন্তর্জাতিক রিপোর্ট : যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় রাজ্য আরাকানসাসে শনিবার ভোরে একটি নাইটক্লাবে বন্দুক হামলায় ২৫ জন আত হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর। কর্মকর্তারা একথা জানান। তারা বলেন, নাইটক্লাব থেকে আতঙ্কিত মানুষ হুড়োহুড়ি করে বেরুতে গিয়ে পদদলিত হয়ে আরো তিন জন আহত হয়েছে।খবর এএফপি’র।
লিটল রক শহরের মেয়র বলেন, শহরের কেন্দ্রস্থলে পাওয়ার আল্ট্রা লাউঞ্জ নাইটক্লাবে স্থানীয় সময় রাত আড়াইটার দিকে হামলাটি চালানো হয়।

এই ঘটনায় আহতদের সকলেই বেঁচে রয়েছেন বলে আশা করা হচ্ছে।মেয়র মার্ক স্টোডোলা এক সংবাদ সম্মেলনে বলেন, ‘আমি আমাদের জনগণকে জানাতে চাই যে এটা একটি মর্মান্তিক ঘটনা তবে সন্ত্রাসী হামলা নয়। পরিকল্পিতভাবে হামলাটি চালানো হয়েছে বলে মনে হচ্ছে না।’কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে হামলাকারী সম্পর্কে কোন তথ্য প্রকাশ করেনি।পুলিশ প্রধান কেন্টন বাকনার বলেন, এই ঘটনায় নিহতদের বয়স ১৬ বছর থেকে ৩৫ বছরের মধ্যে। এদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর।তিনি আরো বলেন, ‘এই মুহূর্তে আমাদের এটা বিশ্বাস করার কোন কারণ নেই যে জনসাধারণের মধ্যে কেউই কোন ধরনের ঝুঁকির মধ্যে রয়েছেন।’
এই সহিংসতার পেছনে অপরাধ চক্রগুলোর মধ্যকার দ্বন্দ্বের কোন কারণ রয়েছে কিনা কর্তৃপক্ষ তা খতিয়ে দেখছে।
মেয়র জানান, যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এফবিআই, ব্যুরো অব অ্যালকোহল, কোবাকো, ফায়ারআর্মস অ্যান্ড এক্সপ্লোসিভস (এটিএফ) ও ইউএস মার্শাল হামলার বিষয়টি খতিয়ে দেখছে।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে