হাকিকুল ইসলাম খোকন, যুক্ত রাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ নিউইয়র্কের একটি পাতাল রেল স্টেশনে বন্দুকধারীর গুলিতে অন্তত ১৩ জন আহত হয়েছেন।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে নিউইয়র্কের ব্রুকলিনের পাতাল স্টেশনে গুলির এই ঘটনা ঘটেছে বলে ।সামাজিক যোগাযোগ মাধ্যমে আসা ছবিতে দেখা যাচ্ছে, মেট্রো ট্রেনের যাত্রীরা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

এ সময় অন্য যাত্রীরা তাদের সহায়তায় এগিয়ে আসেন। ফরাসি বার্তা সংস্থা এএফপি বলছে, ব্রুকলিনের পাতাল রেল স্টেশনে গুলিতে কমপক্ষে ১৩ জন আহত হয়েছেন।

স্থানীয় কিছু গণমাধ্যমের খবরে বলা হয়েছে, হামলার স্থান থেকে বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। সকালের এই গুলির ঘটনার পর ট্রেন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।এক টুইটে নিউইয়র্ক পুলিশ বিভাগ ব্রুকলিনের ৩৬তম স্ট্রিট এবং ফোর্থ অ্যাভিনিউ এলাকা এড়িয়ে চলার আহ্বান জানানো হয়েছে।

তবে সেখানে বিস্ফোরক পাওয়া গেলেও সেগুলো সক্রিয় নয় বলে জানিয়েছে পুলিশ।টুইটে বলা হয়েছে, ব্রুকলিনের ৩৬তম স্ট্রিটের পাতাল রেল স্টেশনে একাধিক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন।

কোনও সক্রিয় বিস্ফোরক ডিভাইস পাওয়া যায়নি। টুইটারে পোস্ট করা একজনের ভিডিওতে দেখা যায়, ব্রুকলিনের পাতাল রেল স্টেশনে লোকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন। ভিডিও স্টেশনে ধোঁয়া উড়তে দেখা যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে