ডেস্ক রিপোর্টঃ মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে সম্মিলিত প্রচেষ্টা গ্রহণে আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।
মাদককে দেশের জন্য একটি অন্যতম বড় সমস্যা হিসেবে উল্লেখ করে তিনি এর প্রতিরোধে বেশী বেশী সাংস্কৃতিক চর্চা, শরীর চর্চাসহ সামাজিক ও পারিবারিক সচেতনতা বৃদ্ধিমূলক কর্মসুচী গ্রহণের উপর গুরুত্বারোপ করেন।
মেয়র আজ বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশন আয়োজিত ‘মি. ঢাকা শরীর গঠন প্রতিযোগিতা- ২০১৭’ এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
সাঈদ খোকন বলেন, শুধু আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী দিয়ে মাদকের প্রতিরোধ করা সম্ভব নয়। এজন্য প্রয়োজন সকলের সম্মিলিত প্রচেষ্টা।
একজন মাদকাসক্তের কারণে একটি পরিবার কী অবর্ননীয় আর্থিক ও সামাজিক সংকটের মুখে পড়ে তার বর্ণনা তুলে ধরে মেয়র মাদকমুক্ত সমাজ গঠনে সকলকে সম্মিলিত প্রচেষ্টা গ্রহণে এগিয়ে আসার আহ্বান জানান।
ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার হাসান আলোর সভাপতিত্বে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে সেলিম আল মাহমুদ স্মরণে দুদিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন, আবু আহমেদ মান্নাফী, ড. আওলাদ হোসেন ও বডি বিল্ডার্স ফেডারেশনের জিএস নজরুল ইসলাম।
মেয়র সাঈদ খোকন কর্পোরেশন পরিচালিত শরীর চর্চা কেন্দ্রগুলোর সংস্কার, শরীর চর্চার প্রয়োজনীয় উপকরন প্রদান করার ঘোষণা দেন।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে