কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধি: সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের শারর্দীয় দূর্গাৎসব উপলক্ষ্যে দলীয় কর্মীদের সাথে মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে মঙ্গলবার সন্ধায় মাগুড়া ও গাড়াগ্রাম দুই ইউনিয়নে বিভিন্ন পূজামন্ডব পরিদর্শন করেন, মাগুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব মিঞা।

বিভিন্ন পূজামন্ডব পরিদর্শনকালে সনাতন ধর্মালম্বী সম্প্রদায় সহ পূজা উদ্যাপন কমিটির লোকজনদের সাথে মতবিনিময় করেন এবং তাদের শারদীয় দূর্গাপূজার খোঁজ-খবর নেন।

এছাড়া শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দূর্গাৎসব উদ্যাপন করার পরামর্শ দেন এবং বিভিন্ন পূজামন্ডবে আর্থিক সহযোগিতা করেন।

মাগুড়া ইউপির সাবেক চেয়ারম্যান শিহাব পূজা উদ্যাপন কমিটির লোকজনদের সাথে মতবিনিময় কালে বলেন নির্বাচনে পরাজিত হয়েছি বলে কি হয়েছে, মাগুড়া ইউনিয়নের জনগণের কাছে পরাজিত হয়নি” তারা আমার পাশে আছে এবং আগামীতেও থাকবে এটাই প্রমান করে দিয়েছে মঙ্গলবার মটরসাইকের শোভাযাত্রায় পূজামন্ডব পরিদর্শন কালে।

মাগুড়া ইউনিয়নের জনসাধারন কেন? একটি পরিবারকে বার বার ক্ষমতায় নিয়ে আসতে চায় এর মুল কারন হচ্ছে আমরা নিজেদের জন্য কিছুই করিনা যা করি জনগণের জীবনমান উন্নয়নের জন্য করি এবং তাদের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করি।

তিনি আরো বলেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে একটি কুচক্রী মহল আমাকে বিভিন্ন ধরনের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে