সিরাজগঞ্জ প্রতিনিধি: বিএনপির ডাকা টানা ৩ দিন অবরোধের প্রথম দিন আজ মঙ্গলবার (৩১অক্টোবর) সলঙ্গা থানার মহাসড়ক এলাকায় কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

অবরোধে দুর্বৃত্তরা বা সন্ত্রাসীরা গাড়ি ভাংচুর,অগ্নি সংযোগ,মানুষের স্বাভাবিক চলাচলে বিঘ্ন সৃষ্টিসহ কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যেন না ঘটাতে না পারে সেজন্য পুলিশের টহল অব্যাহত রয়েছে।জনগণের চলাচল ও জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশি টহল জোরদার রয়েছে। এ ছাড়াও সলঙ্গা থানা পুলিশ সলঙ্গার বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে পুলিশি টহল জোরদার করেছে।
হাটিকুমরুল হাইওয়ে থানার (ওসি) এম,এ ওয়াদুদ জানান, মঙ্গলবার ভোর থেকে হাটিকুমরুল হাইওয়ের আওতায় দবিরগঞ্জ-হরিন চড়া,নলকা মোড়, সাহেবগঞ্জ,ভুইয়াগাঁতী,বোয়ালিয়া,উল্লাপাড়া সহ মহাড়কের গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।অবরোধে অপ্রীতিকর ঘটনা এড়াতে এবং জনগণের চলাচল ও যানমালের নিরাপত্তায় কঠোর দায়িত্ব পালন করছে হাইওয়ে থানা পুলিশ।

তিনি জানান,অবরোধে জনগণের চলাচলে বাধা,কোন রকম সন্ত্রাসী কার্যকলাপ করার অপচেষ্টা করলে তা প্রতিহত করা হবে।

সরেজমিনে গিয়ে দেখা যায়,অবরোধে বিএনপির নেতাকর্মীদের মাঠে দেখা না গেলেও হাটিকুমরুল রোড গোল চত্বর দিয়ে আন্ত: জেলা বা দুর পাল্লার কোন গণপরিবহন চলাচল করতে দেখা যায় নি। তবে ২/৪ টি প্রাইভেটকার,মোটরসাইকেল, রিকশা,সিএনজি স্বাভাবিকভাবে চলাচল করতে দেখা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে