জুয়েল ইসলাম, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতা নুপুর শর্মা ও নবীন জিন্দালী কর্তৃক বিশ্ব মানবতার মুক্তির দূত মুসলমানদের কলিজার টুকরা হৃদয়ের স্পন্দন মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে রংপুরের তারাগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৮ জুন) বিকেল অনুমান সাড়ে ৫ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ও তৌহিদী জনতার উদ্যোগে তারাগঞ্জ বাজারের মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মহাসড়কসহ বাজারের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিন করে।

বিশাল এ মিছিলে দলমত নির্বিশেষে এ অঞ্চলের সকল রাজনৈতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণী পেশার কয়েক সহস্রাধিক মানুষজন অংশ নেয়। বিক্ষোভ শেষে তারাগঞ্জ বাজারের গরুহাটির সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় ইসলামী আন্দোলনের তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আশরাফ আলী, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, সাংগাঠনিক সম্পাদক হাবিবুর রহমান মন্ডল, মুফতি আব্দুস সালাম, মুফতি আশরাফুল, ইসলামী ছাত্র ও যুব আন্দোলনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মী এবং কয়েক হাজার সমর্থকরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বিশ্ব নবী, বিশ্ব মানবতার প্রতিক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব, সর্বশ্রেষ্ঠ নবী হযরত মোহাম্মদ (সঃ)-কে কটুক্তি ও অবমাননাকর বক্তব্যের জন্য ক্ষমতাসীন বিজেপি নেতা নূপুর শর্মা ও তার সহকারী নবীন কুমার জিন্দালীকে গ্রেফতার করে দ্রুত শাস্তি নিশ্চিতকরণের জন্য ভারত সরকারের কাছে জোর দাবি জানান। এ ঘটনায় রাষ্ট্রীয়ভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর জন্য বাংলাদেশ সরকারের কাছেও জোর দাবি জানান তারা। সবশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে