সাব্বির আলম বাবু, ভোলা প্রতিনিধিঃ ভোলা জেলার এসএসসি ‘৯৮ ব্যাচের প্রথম রজতজয়ন্তী ও ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১জুলাই) বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজের আইসিটি মিলনায়তনে দিনব্যাপী নানা কর্মসুচীর মধ্যদিয়ে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

সকালের শুরুতে ব্যাচের রেজিস্ট্রেশনকৃত সদস্যরা টিশার্ট, আইডি কার্ডসহ অন্যান্য সামগ্রী গ্রহন করেন। পরে কেক কেটে দিনটির শুভ সুচনা করেন, এসএসসি ৯৮ ব্যাচের সদস্যরা।

এরপর স্বাগত বক্তব্য দিয়ে শুরু হয় উন্মুক্ত আলোচনা সভা। শিশু, কিশোরসহ সব বয়সীদের বিনোদনের জন্য আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে শিশু শিল্পীদের নৃত্য যেন সবার নজর কেড়ে নেয়।সুষ্ঠ,সুন্দর পরিবেশে বিতরণ করা হয় দুপুরের খাবার (মধ্যাহ্ন ভোজ)। দুপুর গড়িয়ে যখন বিকেল হয়, তখন সব বয়সীদের নিয়ে শুরু হয় রেফেল ড্র। বিজয়ীদের মাঝে দেয়া হয় আকর্ষণীয় পুরস্কার।

ভোলা জেলার ‘৯৮ ব্যাচের সদস্যদের মধ্যে ইন্জিনিয়ার আমিনুল ইসলাম, মাকসুদ, সগির, সোলায়মান, আরশাদ, পাভেল, সজীব শাহরিয়ার, মোকাম্মেল, কামাল, নেসার নয়ন, সুবর্না, রুমা, ফারহানাসহ ১৩৫ জন বন্ধু উপস্থিত ছিলেন। যারা বর্তমানে দেশের সরকারি, বেসরকারি দপ্তরসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এমনকি দেশের বাইরেও কর্মরত আছেন। এ ছাড়াও দিনটি উপলক্ষে আরও নানা কর্মসুচী পালন করেন এসএসসি ৯৮ ব্যাচের সদস্যরা।

৯৮ ব্যাচের সদস্যরা তাদের প্রতিক্রিয়ায় জানান, প্রথম বারের মত ভোলার বোরহানউদ্দীনে ‘৯৮ ব্যাচের রজতজয়ন্তী ও ঈদ পূর্নমিলনী পালন করা হয়েছে। যা অনেক ভাল লাগার বিষয়। অনেকে দেশ বা দেশের বাইরে থাকায় স্বশরীরে অংশ নিতে না পারলেও ভার্চুয়্যালী আমাদের সাথে ছিল। সবাইকে নিয়ে এমন আয়োজন উপভোগ করা ব্যাপক উৎসাহের বিষয়। তারা প্রতি বছর এ ধরনের অনুষ্ঠান করার প্রত্যয়ও ব্যক্ত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে