mosumi_ferdous

বিডি নীয়ালা নিউজ(৩১ই মার্চ১৬)-বিনোদন ডেস্কঃ আগামী ১ এপ্রিল মুক্ত পাচ্ছে চলচ্চিত্র ‘মন জানে না মনের ঠিকানা’।

ছবিটি পরিচালনা করেছেন মুশফিকুর রহমান। এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর বড়পর্দায় জুটি বাধছেন ফেরদৌস ও মৌসুমী।

পরিচালক মুশফিকুর রহমান গুলজার ছবিটি সম্পর্কে বলেন, ‘ফেরদৌস ও মৌসুমী জুটিকে বহুদিন পর বড়পর্দায় দেখতে পারবে দর্শক। বাংলাদেশের দর্শকদের কাছে এই জুটির আলাদা একটা কদর আছে। এ ছাড়া নায়ক রাজ রাজ্জাকের মতো শক্তিশালী অভিনেতাও আছেন এই ছবিতে।

ছবির গল্প নিয়ে পরিচালক বলেন, ‘নায়িকা মৌসুমী ছবিতে আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন। গল্পে দেখা যাবে যে আদালতের একটি জটিল মামলা নজরে পড়ে তার। দুই বোনের একজনের নামে একটি খুনের অভিযোগ প্রমাণিত হয়। কিন্তু সমস্যা হচ্ছে তাদের শরীর একসঙ্গে জোড়া লাগানো থাকে। একজনকে জেলে পাঠালে দুজনকেই একসঙ্গে পাঠাতে হবে। এমন একটি অবস্থায় মৌসুমী মামলাটি আবারও শুরু করেন এবং প্রমাণ করেন খুনের আসল কাহিনী। আর ফেরদৌস এই ছবিতে খুবই ছোট ও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করছেন। এখানে ফেরদৌস ছাড়া আমি অন্য কাউকে ভাবতে পারছিলাম না। সব মিলিয়ে ছবিটি অনেক ভালো হয়েছে। আশা করি দর্শকদের ছবিটি ভালো লাগবে।’

সারা দেশে মোট ৫০টি সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। ‘মন জানে না মনের ঠিকানা’ ছবিতে ফেরদৌস ও মৌসুমী ছাড়া আরো অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক, আফজাল শরীফ, শহিদুল আলম সাচ্চু, শামস সুমন, সাজ্জাদ, তানভীর প্রমুখ।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত ছবিটি প্রযোজনা করেছে প্রিয়জন কথাচিত্র।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে