ডেস্ক রিপোর্টঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বার্ষিক সিনেট সভা গত সোমবার প্রশাসনিক ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।
উপাচার্য ও সিনেট চেয়ারম্যান প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে সভায় সিনেট সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ অর্থবছরের সংশোধিত ৩৯.১১ কোটি টাকার বাজেট এবং ২০১৭-২০১৮ অর্থবছরের ৩৯.৮১ কোটি টাকার বাজেট অনুমোদন ও বিভিন্ন বিষয়ের ওপর বিস্তারিত আলোচনা করেন।
সিনেট সদস্য জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি, এইচ এন আশিকুর রহমান এমপি, টিপু মুনসি এমপি, মোতাহার হোসেন এমপি, বেগম হোসনে আরা লুৎফা ডালিয়া এমপি, ইউজিসির সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম প্রমুখ এতে উপস্থিত ছিলেন।
প্রায় তিন ঘন্টাব্যাপী চলা সভায় সিনেট চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর কলিমউল্লাহ তার অভিভাষণের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা তুলে ধরেন।
এছাড়াও সভায় বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো উন্নয়ন, পরিকল্পনা ও সংশোধিত মহাপরিকল্পনার (মাস্টার প্ল্যান) ওপর প্রেজেন্টেশন উপস্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস কমিটির সদস্য স্থপতি মঞ্জুর কাদের।
সিনেট সদস্যবৃন্দ উক্ত মাস্টার প্ল্যান বিশ্লেষণের পর চলতি বছরের মধ্যেই বিশেষ সিনেট সভা আহবানের মাধ্যমে আলোচনা করে তা বাস্তবায়নের পরামর্শ দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে