জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারী-৪(সৈয়দপুর-কিশোরগঞ্জ)আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশাল জনসাধারণ সঙ্গে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেছেন মোখছেদুল মোমিন।

বুধবার(২৯ নভেম্বর)বিকাল ৩ টার সময় সৈয়দপুর সহকারী রিটার্নিং কর্মকর্তা ফয়সাল রায়হানের কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সৈয়দপুর উপজেলা পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।

এ বিষয়ে মোখছেদুল মোমিন বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দপুর ও কিশোরগঞ্জ বাসীর অবহেলিত কথা চিন্তা করে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নেওয়া হয়েছিলো।তিনি বলেন দলীয় মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী ছিলাম।সব ঠিক থাকা সর্তেও আমাকে মনোনয়ন দেওয়া হয়নি। এটা কেন হলো আমার জানা নেই।মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিটি নির্দেশনা আমি বাস্তবায়ন করেছি।কোভিট-১৯ থেকে শুরু করে নিজস্ব অর্থায়নে অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণসহ অক্সিজেন সেবা প্রদান করেছিলাম। সেই সাথে প্রতিটি সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছি। মোখছেদুল মোমিন আরো বলেন উত্তর জনপদের প্রাণকেন্দ্র সৈয়দপুর একটি শিল্প বাণিজ্যিক এলাকা। এই অঞ্চলে দীর্ঘ ১০ বছর দলীয় কোন সংসদ সদস্য না থাকায় অনেক পিছিয়ে পড়েছে সৈয়দপুর ও কিশোরগঞ্জের সাধারণ মানুষ।সৈয়দপুর ও কিশোরগঞ্জের সাধারণ জনগণের চাওয়ায় আমার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করা।যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী নির্বাচনকে উৎসবমুখর করার লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা প্রদান করেছেন।

এবিষয়ে কথা হয় কয়েকজন ভোটারের সঙ্গে,ভোটাররা বলেন সৈয়দপুর ও কিশোরগঞ্জের আস্থার ভরসা একমাত্র ব্যক্তি মোখছেদুল মোমিন।আগামী ৭ জানুয়ারী দল-মত নির্বিশেষে মোখছেদুল মোমিনকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে বিজয় করব ইনশাল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে