মারুফ সরকার, ঢাকা থেকেঃ বাংলাদেশ-ভারত-পাকিস্তান পিপলস ফোরাম (বিবিপিপিএফ) বাংলাদেশ চ্যাপ্টার কর্তৃক আয়োজিত কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ জুলাই সোমবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় ”বাগিচা চাইনিজ রেষ্টুরেন্ট” এ এই সভায় সভাপতিত্ব করেন বিবিপিপিএফ বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট ভানুরঞ্জন চক্রবর্তী।

সভাটি সঞ্চালনা করেন সংগঠনের জেনারেল সেক্রেটারী সিরাজুল ইসলাম রনি। সভায় বিস্তারিত আলোচনার মধ্যদিয়ে সংগঠনের নাম পরিবর্তনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং আগামী আগষ্ট ২০১৮ এর শেষ সপ্তাহে কলকাতায় অনুষ্ঠিব্য সভায় পূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হবে। সভায় গত নির্বাচন পুর্বক পাকিস্তানে নির্বাচনী সহিংসতায় প্রার্থী সহ নিহতদের প্রতি শোক প্রকাশ করা এবং সন্ত্রসীদের প্রতি তীব্র নিন্দা জানান হয়। সভায় সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় বিবিপিপিএফ এর ভারত চ্যাপ্টারের জেনারেল সেক্রেটারী মানিক সামাজদারকে সংগঠন থেকে বহিস্কারের প্রস্তাব গৃহীত হয়। এই প্রস্তাবটি অনুমোদনের জন্য বিবিপিপিএফ ত্রিদেশীয় কমিটির নিকট প্রেরণের জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভায় বক্তব্য রাখেন বিবিপিপিএফ বাংলাদেশ চ্যাপ্টারের ভাইস প্রেসিডেন্ট মাহমুদুর রহমান বাবু, ড. মোহাম্মাদ শাহজাহান, মোতালেব হোসেন মিন্টু, জয়েন্ট জেনারেল সেক্রেটারী আব্দুল খালেক নান্নু, শংকর তালুকদার, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুজ্জামান, দপ্তর সম্পাদক রোকসানা আক্তার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শরীফ মোহাম্মাদ মাসুম, মো: ফারুখ হোসেন, আক্তারুজ্জামান, মান্না রায়হান, ইফাত জামান রুপা, , মহসিন আলী রাজু, শাহ আলম শাহী, মো: আজাহার আলী, মো: মারুফ সরকার প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে