bd nyala news
বিডি নীয়ালা নিউজ(১লা জুলাই ২০১৬ইং)-স্টাফ রিপোর্টারঃ এতদিন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি নীয়ালা নিউজের বিচরণ ছিল অনলাইন জগতে। এবার প্রিন্ট ভার্সনে প্রকাশ হলো “বিডি নীয়ালা নিউজ” ঈদ সংখ্যা ২০১৬’।
গতকাল বৃহসপতিবার বিকালে বিডি নীয়ালা নিউজ এর কার্যালয়ে গুণীজনদের উপস্থিতিতে এর মোড়ক উন্মোচন করা হয়।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট কথা সাহিত্যিক, ক্রীড়ালেখক এবং দুইবাংলার কবি সৈয়দ মাজহারুল পারভেজ, অনুশীলন সাহিত্য পরিষদের সভাপতি- কবি সৈয়দ নুরুল হুদা রনো, উপদেষ্টা- কবি অর্নোব আশিক, বাংলাদেশ কবি পরিষদ সভাপতি কবি টিপু রহমান,প্রমূখ। উক্ত অনুষ্ঠানটি পরিচালিত হয় বাংলাদেশ রাইটারস এসোসিয়েশনের উদ্দ্যেগে।
এ সময় বিডি নীয়ালা নিউজের সম্পাদক ও প্রকাশক কবি ও সাহিত্যিক মোঃ মাহফুজার রহমান মন্ডল, নির্বাহী সম্পাদক রাহুল রাজ, উপ-সম্পাদক মোরাই রাশেদ ও বদরুল আলম প্রমূখ উপস্থিত ছিলেন । এছাড়াও উপিস্থিত ছিলেন কবি মোঃ মিজান দুখু, কবি আতিকুর হাসান , কবি সাহানা রশিদ শানু, কবি সাহানারা ঝর্না, কবি বাদল মেহেদি ও মুফতি কবি মাহমুদ বুলবুল , কবি জহুরুল হক মোজাইক, কবি এবি এম মহিউদ্দিন , কবি জি আর পারভেজ, কবি নুরুল ইসলাম খান, কবি জাহিদুল ইসলাম রুমি,কবি পথিক রানা, কবি জাকির হোসেন , কবি নুরুল ইসলাম, কবি জাফর পাঠান, প্রমূখ ।
অনুষ্ঠানে সৈয়দ নুরুল হুদা রনো বলেন, বিডি নীয়ালা নিউজের উদ্যোগে ঈদ সংখ্যাটি নিঃসন্দেহে প্রশংসনীয় । তিনি বিডি নীয়ালা নিউজের প্রকাশনার সংখ্যা আরো বাড়ানোর পরামর্শ দেন।
সৈয়দ মাজহারুল পারভেজ বলেন, ঈদুল ফিতর উপলক্ষে একটি সংখ্যাটিতে ফুটে উঠেছে আধুনিক সাহিত্যের রস। পাশাপাশি ঈদুল আজহায় আরেকটি সংখ্যা প্রকাশ করার জন্য আহ্বান করেন। তাঁর সহযোগিতা অব্যাহতি থাকবে বলে তিনি জানান।
অর্নোব আশিক বলেন, এতদিন শুধু অনলাইন হিসেবে বিডি নীয়ালা নিউজের নাম শুনেছি। এখন একটি প্রকাশিত সংখ্যা হাত দিয়ে ধরছি, ঘ্রাণ শুঁকছি, এর শব্দের ব্যঞ্জন অনুভব করছি । তিনি আগামীতে ঈদ সংখ্যায় প্রতিষ্ঠিত লেখকদের পাশাপাশি নতুনদের ও সুযোগ করে দেওয়ার আহ্বান জানান ।

bd nyala
অনুষ্ঠানে বিডি নীয়ালা নিউজের সম্পাদক মন্ডল বলেন, ঈদ সংখ্যাটি হচ্ছে বিডি নীয়ালা নিউজের প্রথম মুদ্রিত সন্তান। এই সন্তান ভূমিষ্ট করার জন্য আমরা সবাই মিলে চেষ্টা করেছি । কেউ বেশি পরিশ্রম করেছে, অনেকে দায়িত্বের বাইরেও সাহায্য ও কাজ করেছে ।তিনি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এতদিন আমরা অনলাইন পথচলায় ছিলাম। এখন ছুঁয়ে দেখতে পারছি। আমাদের আগামী পথচলা আরো বিস্তৃত হবে। তিনি আরো বলেন, এই ঈদ সংখ্যার মাধ্যমে আমরা প্রকাশনা শুরু করেছি। আগামীতে আমাদের প্রকাশনার সংখ্যা আরো বাড়ানো হবে।
তবে এক্ষেত্রে সংখ্যার চেয়ে মানের প্রতি জোর দেওয়া হবে বলে জানান তিনি।


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে