untitled

স্টাফ রিপোর্টার : Bangladesh Writers Association (বাংলাদেশ লেখক পরিষদ) – এর নতুন কমিটিতে বহুমুখী লেখক সৈয়দ মাজহারুল পারভেজ সভাপতি, সাহিত্যিক ও কবি মুফতি মাহমুদ বুলবুল সাধারণ সম্পাদক মনোনীত করায় বাংলাদেশের সকল কবি ও সাহিত্যিকের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

১২ই অক্টোবর ২০১৬, বুধবার বিকাল ৪টা-রাত ৯টায় বলাকা গ্রুপ, ডিওএইচএস, মহাখালি, ঢাকায়  সাহিত্য আড্ডায় সর্বসম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে দীর্ঘ ২১ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পর সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বহুমুখী লেখক সৈয়দ মাজহারুল পারভেজ। এ ছাড়া নির্বাহী সভাপতি- প্রাকৃতজ শামিমরুমি টিটন, সহ-সভাপতি- কবি ও শিক্ষাবিদ ড. ডি. এম. ফিরোজ শাহ, সহ-সভাপতি- কবি ও শিক্ষাবিদ শেলী সেনগুপ্তা, সাধারণ সম্পাদক- কবি ও লেখক মুফতি মাহমুদ বুলবুল, যুগ্ম-সম্পাদক- কবি ও সম্পাদক হাফিজ রহমান, যুগ্ম-সম্পাদক- সাহিত্যিক ও সাংবাদিক মাহফুজার রহমান মণ্ডল, অর্থ-সম্পাদক- শিশুসাহিত্যিক ও সম্পাদক- আমিনুল ইসলাম মামুন, যুগ্ম-অর্থ সম্পাদক- কবি, সম্পাদক ও ব্যাংকার নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক- কবি ও শিশুসাহিত্যিক বদরুল আলম, সেমিনার ও সিম্পোজিয়াম বিষয়ক সম্পাদক- কবি জাহিদুল ইসলাম রুমী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- কবি ও ছড়াকার রোকন জহুর, সাহিত্য সম্পাদক- কবি ও সাংবাদিক হাসি ইকবাল, সংষ্কৃতি সম্পাদক- কবি ও আবৃত্তিকার হৃদয় লোহানী, যুগ্ম-সংষ্কৃতি সম্পাদক- কবি ফাতেমা সুলতানা সুমি, মহিলা বিষয়ক সম্পাদক- শাহানারা রশিদ ঝরনা, , শিল্প সম্পাদক- আলী আহসান নিশান, প্রচার সম্পাদক- কবি ও সাংবাদিক রাহুল রাজ, প্রকাশনা সম্পাদক- কবি ও সম্পাদক- মোরাই রাশেদ, দপ্তর সম্পাদক- কবি নুরুল ইসলাম খান শিপার।

নির্বাহী সদস্য কবি অর্ণব আশিক, কবি ও কথাসাহিত্যিক মঈনুদ্দিন কাজল, কবি খায়রুল আনাম, কথাসাহিত্যিক দীপু মাহমুদ, কবি ও সাহিত্য-সংগঠক এবিএম সোহেল রশিদ, কথাসাহিত্যিক ও সাংবাদিক মোস্তফা মামুন, আবৃত্তিকার বদরুল আহসান খান, কথাসাহিত্যিক ড. মোশাররফ হোসেন, কবি-লেখক ও শিক্ষাবিদ ড. মনজুর রহমান, কবি-লেখক ও সাংবাদিক মফিদা আকবর, কথাসাহিত্যিক তৌহিদুর রহমান, কবি-লেখক ও শিক্ষাবিদ ড. জাহিদা মেহেরুন্নেসা, কবি ও লেখক মোহা. জিল্লুর রহমান, কবি ও সাংবাদিক আতিক হেলাল, কবি অধ্যাপক ডা. আহমেদ মুনীর, কবি ও অধ্যাপক ডা. আব্দুল্লাহ জামিল, কবি ও সংগঠক নুরুজ্জামান ফিরোজ, কথাসাহিত্যিক ফিরোজ আশরাফ, শিশুসাহিত্যিক ও সিনিয়র আইনজীবী সোহেল মল্লিক, কবি ও সম্পাদক শাহ আলম বাদশা, লেখক ও শিক্ষাবিদ ড. এম এ মুনিম খান, কথাসাহিত্যিক ফজলে আহমেদ, কবি ও লেখক বাদল মেহেদী, কবি কর্ণেল (অব.) ইকবাল আলম, কবি মেজর (অব.) পি. কে. রায়, কবি থিওফিল নকরেক, লেখক অধ্যাপক শাহানা পারভীন, কবি ও লেখক হোসনে আরা বেগম, কবি শাহানারা রশীদ সানু, কবি শফিকুল ইসলাম, লেখক জাহিদ রহমান, লেখক ও সম্পাদক মুনীর হোসেন শ্রাবণ ও আবৃত্তিকার জাকির হোসেন উপকূল।

বাংলাদেশ লেখক পরিষদ বাংলা সাহিত্যকে সমৃদ্ধির পাশাপাশি কবি ও লেখকদের পার্শ্বে দাঁড়াবে,  কবি ও লেখকগণ এই আশা ব্যক্ত করেন ও কমিটির দীর্ঘায়ু কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে