এম ডি বাবুল, প্রতিনিধি: বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকাল ৪ ঘটিকায় চাম্বল বাজার মান্নান ভবনে, আয়ান পার্কে বাঁশখালী উপজেলার বিভিন্ন সামাজিক ও মানবিক স্বেচ্ছাসেবী সংগঠনের এক ঝাঁক তরুণ স্বেচ্ছাসীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে স্বেচ্ছাসেবী মিলনমেলা, ইফতার ও দোয়া মাহফিল। উক্ত অনুষ্ঠানে, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ১৪ টি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা স্বতঃস্ফুর্তভাবে অত্যান্ত আন্তরিকতার সাথে অংশগ্রহণ করেন।

এই মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি এবং আয়োজক হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালীর অত্যান্ত জনপ্রিয় ও মানবিক চিকিৎসক, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার বাঁশখালীর গর্বিত সন্তান, ডা. আসিফুল হক।

একুশে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা,মানবতার কর্ণধার ও সামাজিক সংগঠক শামীম উল্লাহ আদিলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান পরিচালিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিভিন্ন সামাজিক সংগঠণের সংগঠক মো: শিহাব উদ্দিন, মানবিক ও সাহসী সাংবাদিক শিব্বির আহমদ রানা, বাংলাদেশ মানবাধিকার কমিশন বাঁশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মানবতাবাদী মোহাঃ আব্দুর রহমান সোহেল, বাঁশখালী ব্লাড ব্যাংকের অন্যতম মানবিক পরিচালক ফারুকুল ইসলাম জিসানসহ বিভিন্ন স্বেসচ্ছাসেবী সংগঠনের এডমিন প্যানেলের পরিচালক ও সদস্যবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে