নীলফামারী: রংপুরের বদরগঞ্জে করোনা মহামারির দুর্যোগকালে পৌর শহরের আটটি কওমি মাদরাসার এতিম শিক্ষার্থীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে বদরগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ৭০ জন এতিম শিক্ষার্থী ও ২০ জন অসহায় মানুষকে ওই খাদ্য সহায়তা দেওয়া হয়।

এ সময় ঢাকা থেকে ভার্চ্যুয়ালি এতিম শিক্ষার্থী ও তাদের পরিচালকদের উদ্দেশে বক্তব্য দেন রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের এমপি আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক।  

এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের উপদেষ্টা আশরাফুল আলম বদরগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক রেজাউল করিম পান্না, শুভসংঘের উপজেলা শাখার সম্পাদক আশরাফুজ্জামান বাবুসহ শুভসংঘের বন্ধুরা।  

ভালো কাজে সবার পাশে-স্লোগানে শুভসংঘের আয়োজনে এতিম ও অসহায়দের মধ্যে ৯০০ কেজি চাল, ২৭০ কেজি আটা ও ২৭০ কেজি মসুর ডাল বিতরণ করা হয়। শুভসংঘের বদরগঞ্জ শাখার উপদেষ্টা আশরাফুল আলমসহ অন্যান্যরা বিতরণ কাজে অংশ নেন।

মোবাইল ফোনে উপস্থিত শিক্ষার্থী ও সংশ্লিষ্ট মাদরাসার মোহতামিমদের (পরিচালক) উদ্দেশে এমপি ডিউক চৌধুরী বলেন, সংবাদ প্রচারের পাশাপাশি কালের কণ্ঠ শুভসংঘ সারাদেশে দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজের বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। করোনার দুর্যোগ মুহূর্তে সরকারের পাশাপাশি দেশব্যাপী বিশাল এই কর্মযজ্ঞের পেছনে যারা সহায়তা দিচ্ছে তাদের প্রতি ধন্যবাদ জানান তিনি। বিশেষ করে তৃণমূল পর্যায়ে খাদ্যসহায়তা পৌঁছে দেওয়ার জন্য দেশের বৃহৎ শিল্পপরিবার বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সাহেবের প্রতি কৃতজ্ঞতা জানান এমপি ডিউক চৌধুরী।

এ সময় খাদ্যসামগ্রী পেয়ে পৌর শহরের মন্ত্রীবাজার এলাকার পঙ্গু সুরুজ আলী (৭০) বলেন, বাহে, সারাদিন ভিক্ষা করি বেড়াও। কায়ো (কেউ) হামাক একনা সাহায্য দেয় না। আইজ বাড়ি থাকি ডাকে (ডেকে) নিয়া মোক এক বস্তা খাবার জিনিস দেচে। আল্লায় ওমার ভালো করবে।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে