মো: ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি ও কাহালু থানা পুলিশের ভিন্ন অভিযানে মাদক ব্যবসায়ী সহ ০৫ জন কে আটক করা হয়েছে। এর মধ্যে সারিয়াকান্দি থানা পুলিশের অভিযানে আটক ০২ জন এবং কাহালু থানা পুলিশের অভিযানে আটক ০৩ জন।

সারিয়াকান্দি থানা সূত্রে জানা গেছে, ৯ ফেব্রুয়ারি রাতে অভিযান পরিচালনা করে সারিয়াকান্দি থানাধীন বাড়ইপাড়া সরকারপাড়া গ্রামস্থ মৃত নুরুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী শিপন মিয়া (২৮) কে মৃত নুরুল ইসলাম এর বসত বাড়ীর সামনে ইট পাড়া রাস্তার উপর হতে ৩৩০(তিনশত ত্রিশ) পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ আটক করা হয়।

উক্ত অভিযান পরিচালনাকালে ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারা মোতাবেক কুপতলা পন্ডিতপাড়ার মৃত মনছের আকন্দের ছেলে লেবু আকন্দ (৪৫) আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ওসি (তদন্ত) দুরুল হোদা। সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, ০৯ ফেব্রুয়ারি রাতে বগুড়ার কাহালু থানা পুলিশের অভিযানে কাহালু থানাধীন কাজিপাড়া (তালুকদারপাড়া) এলাকার মৃত মমতাজ উদ্দিন এর ছেলে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী বজলু মিয়া (৪৬) কে ৪০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এবং অপর একটি মাদক মামলায় গোয়ালপাড়া এলাকার মো. মমতাজের ছেলে আসামী মোঃ এমদাদুল হক (৪১) কে ০৬ গ্রাম হেরোইন এবং নন্দীগ্রাম থানার থালতা (বড়িহট্ট) এলাকার মৃত সাহের আলীর ছেলে আসামী মোঃ জহুরুল ইসলাম (৩৩)কে ০৪ গ্রাম হেরোইনসহ আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কাহালু থানার ওসি (তদন্ত) আশরাফুল আলম।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, আসামিদের বিরুদ্ধে দুটি পৃথক মাদক মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে