রংপুর প্রতিনিধিঃ ফাইয়াজ স্কুল ও কলেজের শিক্ষার্থীদের আয়োজনে পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ২৭ জানুয়ারী কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় শেষে কেক কেটে ও পায়রা উড়িয়ে শুভ সুচনা করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানে স্মৃতিচারণ বক্তব্য, মধ্যাহ্নভোজ, প্রাক্তন ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, লাকী কুপন ড্র এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জনাব আবু সাঈদ মোঃ আব্দুল ওয়াহিদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা। বিশেষ অতিথি ছিলেন জনাব মোঃ ফজলুল হক, প্রতিষ্ঠাতা- ফাইয়াজ স্কুল ও কলেজ,রংপুর, জনাব মোঃ আলতাফ হোসেন,প্রাক্তন সহকারী পুলিশ কমিশনার ও জনাব ডাঃ মোঃ নাসিমুল হক নাহিদ,সভাপতি ম্যানেজিং কমিটি।

অনুষ্ঠানের সভাপতি- জনাব মোছাঃ খাদিজা খাতুন, অধ্যক্ষ, ফাইয়াজ স্কুল ও কলেজ পুনর্মিলনীতে প্রতিষ্ঠাতা জনাব মোঃ ফজলুল হক বলেন আজকের এই দিনটি অত্র প্রতিষ্ঠানের সকলের সম্মিলিত প্রচেষ্টার অংশ এবং সকল প্রাক্তন ও বর্তমানে অধ্যায়নরত সকল ছাত্র ছাত্রীদের মাধ্যে সেতুবন্ধন। অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীরা আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠে দেশ সেবায় নিবেদিত হবে।
বিশেষ অতিথি সাবেক অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোঃ আলতাফ হোসেন বলেন অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থী পৃথিবী জয় করবে একদিন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রাক্তন ও বর্তমানে অধ্যায়নরত শিক্ষার্থীদের পরিবেশনায় ও EPITAPH Band এর মনোজ্ঞা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ম্যানেজিং কমিটির সভাপতি জনাব ডাঃ মোঃ নাসিমুল হক নাহিদ-প্রতিষ্ঠানের সকল প্রাক্তন ও বর্তমান ছাত্র ছাত্রী দের লেখাপড়া করার উপর আরো বেশি মনোযোগী ও দেশের কল্যানে নিবেদিত হবার আহ্বান জানিয়ে প্রতিষ্ঠানের সকল শ্রদ্ধা ভাজন শিক্ষক – শিক্ষিকা,সর্বস্তরের কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ও সকলের সুস্বাস্থ্য কামনা করে পুনর্মিলনী – ২০২৪ এর সমাপ্তি ঘোষনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে