faridpur

বিডি নীয়ালা নিউজ(১০ই এপ্রিল১৬)-অনলাইন প্রতিবেদনঃ ফরিদপুর সদরের ১নং হাবিলী গোপালপুর এলাকা থেকে মাহমুদুল হাসান নামে এক এইচএসসি পরীক্ষার্থী অপহরণ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

কোতয়ালি থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরি করা হয়েছে। মো. মোয়াজ্জেম হোসেন মৃধা ও মাহমুদা আক্তার দম্পতির ছেলে নিখোঁজ মাহমুদুল হাসান সরকারি ইয়াসিন কলেজ থেকে চলমান এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। তারা ওই এলাকার মো. মনিরুজ্জামান নান্নুর বাড়িতে ভাড়া থাকেন।

মোয়াজ্জেম হোসেন জানান, আমরা স্বামী-স্ত্রী দু’জনই চাকরিজীবি। সকালে মাহমুদুলকে বাসায় রেখে কর্মস্থলে যাই। দুপুরে বাসায় ফিরে এসে আর তাকে (ছেলে) খুঁজে পাইনি। পরে তার কক্ষে একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে লেখাছিলো ‘মৃধা তোর ছেলেকে তুলে নিয়ে গেলাম। পুলিশকে জানালে লাশ পাঠিয়ে দেবো। আমার ব্যবসায় আগুন লাগাইছিস। দুইটা পরীক্ষা শেষ হলে তোর ছেলেকে ফেরত পাঠিয়ে দেবো। ফেল। হা হা হা’।

মা মাহমুদা বেগম বলেন, তার ছেলে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে। চলমান এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে তিনটি পরীক্ষা দিয়েছে। তিনি তার ছেলেকে অপহরণ করা হয়েছে বলে দাবি করলেও কারা, কি কারণে অপহরণ করেছে তা জানাতে পারেননি।

এ প্রসঙ্গে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজিম উদ্দিন জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ছেলেটিকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে