সিরাজগঞ্জ প্রতিনিধি: সমাজের পিছিয়ে পড়া মানুষদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে সলঙ্গায় শতাধিক পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছো।

মানব সেবা মুলক স্বেচ্ছাসেবী, সামাজিক সংগঠন “প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপের আয়োজনে শতাধীক অসহায় পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন।

আজ বুধবার (১৯ এপ্রিল) সকাল ১০ টায় সলঙ্গা ফাজিল মাদ্রাসায় উপদেষ্টা, বিশিষ্ট সমাজ সেবক কে,এম আমিনুল ইসলাম হেলালের সভাপতিত্বে এ কার্যক্রম শুরু হয়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সলঙ্গা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ কে,এম আব্দুল মজিদ, উপদেষ্টা আলহাজ্ব দেলোয়ার হোসেন, জি আর কলেজের সহকারি অধ্যাপক আব্দুল মান্নান, ফারুক হায়দার, শিক্ষক আবদুস ছালাম, মডারেটর সজিব আহমেদ, শহিদুল ইসলাম, ত্বোহা, মারুফ হাসান, তুষার আহমেদ, জাহাঙ্গীর
প্রমুখ।

ঈদ সামগ্রীর প্রতি ব্যাগে ছিলো, পোলার চাউল, লাচ্ছা, চিনি, গুঁড়ো দুধ, আলু, পেয়াজ, লবণ, তেল, সাবান ইত্যাদি।
এই আয়োজনকে সাফল্যমন্ডিত করার জন্য নিরলস ভাবে শ্রম দিয়েছেন “প্রিয় সলঙ্গার গল্প” ফেসবুক গ্রুপটির এডমিন শাহ আলম সহ অন্যান্য সহকর্মীবৃন্দ। এডমিন শাহ আলম স্বাগত বক্তব্যে বলেন,আমাদের সমাজে অনেকেই আছেন যাদের ঠিকমত ঈদ আনন্দ করার মত সামর্থ নাই। তাদের জন্য আমাদের এই আয়োজন। ঈদ উপহার সহ আমাদের অন্যান্য সামাজিক কার্যক্রম সব সময় অব্যাহত থাকবে।এ ধরনের উদ্যোগ আগামীতে আরও বড় পরিসরে যেন করা যায়,গরিব অসহায়দের সাথে যেন ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারা যায়,সেজন্য উপস্থিত বক্তারা যার যার জায়গা থেকে সার্বিক সহযোগীতার আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে